Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে জেলা অটোরিক্সা, অটো টেম্পো মালিক সমিতির মানববন্ধন

সাতক্ষীরা থেকে জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৬, ৫:০৪ পিএম

সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও সমাবেশ করেছেন জেলা অটোরিক্সা, অটো টেম্পো, মিশুক, বেবী ট্যাক্সি ও ট্যাক্সি কার মালিক সমিতির নেতৃবৃন্দ। সোমবার (২১ নভেম্বর) বেলা সাড়ে ১১ টায় সমিতির জেলা শাখার সভাপতি মো. মাছুম বিল্লাহ’র সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন সমিতির সহ -সভাপতি মো. আক্তারুজ্জামান, সাধারণ সম্পাদক মো. গাউস আলী সরদার প্রমুখ। এ সময় সাতক্ষীরা জেলা অটোরিক্সা, অটো টেম্পো, মিশুক, বেবী ট্যাক্সি ও ট্যাক্সি কার মালিক সমিতির সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা বলে, তালা উপজেলার পাটকেলঘাটায় জেলা অটোরিক্সা, অটো টেম্পো, মিশুক, বেবী ট্যাক্সি ও ট্যাক্সি কার মালিক সমিতির সদস্যদের মারপিট, হয়রানী, নির্যাতন ও হত্যার হুমকি প্রদর্শন পাটকেলঘাটা ও তালায় গাড়ী ঢুকতে না দেওয়া ও চাঁদাবাজির প্রতিবাদে এবং সাম্প্রতিক পাটকেলঘাটা অটোরিক্সা, অটোটেম্পো মালিক সমিতির রেজিষ্ট্রেশন ২১৯৯ বাতিলের দাবীতে আজকের এই কর্মসূচি।
তারা বলেন, ‘আমরা সড়কে নির্বিঘ্নে গাড়ী চলাচল অব্যাহত রাখার স্বার্থে ও বিশৃঙ্খলা সৃষ্টিকারী সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ ও খুলনা ২১৯৯ নং নতুন রেজিষ্ট্রেশন বাতিলের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করছি। অবিলম্বে এ সমস্যার সমাধান না হলে আরো কঠোর কর্মসূচি দেওয়া হবে।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন