Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

পারমাণবিক যুদ্ধ থেকে বিরত রাখবে এলিয়েন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ জুন, ২০২২, ১২:০৩ এএম

রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন যদি ইউক্রেন যুদ্ধে পারমাণবিক অস্ত্র ব্যবহার করেন, তাহলে তা থামিয়ে দেবে এলিয়েন। এমনটা মনে করেন ইসরাইলি বংশোদ্ভূত বৃটিশ ম্যাজিশিয়ান, টেলিভিশন ব্যক্তিত্ব ও স্বঘোষিত আধ্যাত্মিক ইউরি গেলার। তিনি মনে করেন, রাশিয়ার প্রেসিডেন্ট পারমাণবিক অস্ত্র ব্যবহার করলে তাকে আটকে দেয়ার মতো অত্যাধুনিক প্রযুক্তি আছে এলিয়েনদের। ৭৫ বছর বয়সী ইউরি বলেন, মাত্র একটি বাটনে টিপ দিয়ে আমরা সান ফ্রান্সিসকোতে গোল্ডেন গেট ব্রিজের ট্রাফিক থামিয়ে দিতে পারি। রাডার ব্যবস্থাকে কাজ করাতে পারি। বর্তমান সময়ে সাইবার জগতে সবকিছুই করতে পারি আমরা। তাহলে আপনি কি কল্পনা করতে পারেন বহির্জাগতিক প্রাণীরা কি করতে পারে! ইউরি মনে করেন, আগামী ৫ বছরের মধ্যে পৃথিবী সফরে আসতে পারে এলিয়েনরা। তারা আসবে শান্তির বার্তা নিয়ে। তিনি পূর্বাভাস করেন, এসব এলিয়েন আসতে পারে আইকনিক স্থান যেমন রহস্যময় ইস্টার আইল্যান্ডে বা পিরামিডে। ইউরি আরও বলেন, যদি বহির্জাগতিক এলিয়েন সভ্যতা এই পৃথিবীতে আসে, তাহলে তারা কোনো আগ্রাসন চালাতে আসবে না। বন্ধুত্বপূর্ণ সহাবস্থানের জন্য আসবে তারা। যদি তারা আমাদের প্রতি শত্রু ভাবাপন্ন মানসিকতার হতো, তাহলে অনেক আগেই তারা আমাদেরকে ধ্বংস করে দিতো। ইউরি বলেন, এলিয়ানেরা পৃথিবীতে পারমাণবিক যুদ্ধ হতে দেবে না। আমি মনে করি পুতিন যাতে পারমাণবিক অস্ত্রের বোতামে হাত রাখতে না পারেন সে জন্য আসবে এলিয়েন। বহির্জাগতিক কিছু কৃত্রিম বুদ্ধিমত্তা আছে, যারা আমাদেরকে মনিটরিং করছে। গার্ডিয়ান।



 

Show all comments
  • Md.Alamgir Hossain ৬ জুন, ২০২২, ৬:২৩ এএম says : 0
    Inshaallah hmm asbei Hojrot Emam MAHDI (a) o Hojrot ESHA(a) esei dunia thake somosto bala mosibot ses korben Allah paker iccai kono eliyen na
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পারমাণবিক যুদ্ধ থেকে বিরত রাখবে এলিয়েন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ