Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

সরকার মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংসকারী

যোগদান অনুষ্ঠানে খন্দকার লুৎফর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জুন, ২০২২, ১২:০১ এএম

জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) একাংশের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান বলেছেন, বর্তমান সরকার মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংসকারী সরকার। মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংস করা এ সরকারের বিরুদ্ধে তীব্র আন্দোলন গড়ে তুলতে হবে। ঐক্যবদ্ধ আন্দোলনে ফ্যাসিবাদী আওয়ামী সরকারকে বিদায় করতে হবে। গতকাল রোববার দলীয় কার্যালয়ে শামিম ও জেহাদের নেতৃত্বে বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মীর জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপায় যোগদান কালে তাদের স্বাগত জানিয়ে এসব কথা বলেন।

তিনি বলেন, ফ্যাসীবাদী আওয়ামী সরকারকে অবশ্যই পদত্যাগ করতে হবে। সংসদ বিলুপ্ত করতে হবে। নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনে বাধ্য করা হবে।

এসময় আরও বক্তব্য রাখেন দলের সাধারণ সম্পাদক এস এম শাহাদাত, যুগ্ম সম্পাদক ডা. আওলাদ হোসেন শিল্পী, সাইফুল আলম, যুব জাগপার সভাপতি মীর আমীর হোসেন আমু, ছাত্র নেতা জাহিদুল ইসলাম জাহিদ, যোগদানকারী মো. শামিম ও জেহাদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সরকার মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংসকারী
আরও পড়ুন