Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

সীতাকুণ্ডে যাচ্ছেন স্বরাষ্ট্রমন্ত্রী

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৬ জুন, ২০২২, ১০:০৩ এএম

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারি এলাকায় বিএম কনটেইনার ডিপোর বিস্ফোরণস্থল পরিদর্শনে যাচ্ছেন স্বরাষ্ট্রমন্ত্রী ও দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী। সোমবার সকাল ১০টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করার কথা রয়েছে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানের। এরপর বেলা দুইটার দিকে ঘটনাস্থল পরিদর্শন করবেন দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. এনামুর রহমান। এ সময় তার সঙ্গে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব মো. কামরুল ইসলাম থাকবেন। এছাড়া আহতদের দেখতে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরীর চট্টগ্রাম আসার কথা রয়েছে।

ভয়াবহ এ অগ্নিকাণ্ড ও বিস্ফোরণে এখন পর্যন্ত ফায়ার সার্ভিসের এই ৯ জনসহ মোট ৪৯ জনের প্রাণহানির তথ্য জানিয়েছে প্রশাসন। এছাড়া আরও দুই শতাধিক ব্যক্তি দগ্ধ ও আহত হয়েছেন। তাদের মধ্যে এরই মধ্যে ১৫ জনকে ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বরাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ