Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নওগাঁর সাপাহারে পুর্ব শক্রুতার জের দম্পতিকে অমানুষিক নির্যাতনের অভিযোগ

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুন, ২০২২, ৭:২৮ পিএম

নওগাঁর সাপাহার উপজেলার সীমান্তবর্তি আইহাই বাঘাপুকুর গ্রামে পুর্ব শক্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন লিপি আরা (২৮) ও তানজিমুল ইসলাম(৩৬) নামের এক অসহায় দম্পতির উপর অমানুষিক নির্যাতনের অভিযোগ উঠেছে।
স্থানীয় থানায় দাখিলকৃত অভিযোগ সুত্রে জানাগেছে সোমবার সকাল ১০ টার সময় আইহাই বাঘাপুকুর গ্রামের বাসিন্দা তানজিমুলের বাড়ির বারান্দার উপর দিয়ে একই গ্রামের মৃত আবুল ফকিরের ছেলে মমিন ওরফে লালা ৮/১০টি গরু নিয়ে যায় এ সময় তানজিমুলের স্ত্রী লিপি আরা তাকে নিষেধ করলে উভয়ের মধ্যে কথা কাটাকাটির সৃষ্টি হয়।এক পর্যায় লালার ডাক চিৎকারে একই গ্রামের আলো (৪৫) আনারুল(৪৫) ও তার ছেলে হাবিবুর(২৮) ঘটনাস্থলে ছুটে আসে। এ সময় তারা গৃহবঁধু লিপি আরাকে জোর পুর্বক বাড়ি থেকে ধরে মাঠের মধ্যে নিয়ে তাকে বাঁশ দিয়ে এলাপাতাড়ী মারপিট করে। এতে ওই গৃহবঁধু পিঠে ও বাম পায়ে ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত প্র্প্তা হয়। নির্যাতনকারীরা গুরুত্বর আহত করে লিপি আরার পরনের জামা কাপড় ছিড়ে বিবস্ত্র করে শ্লীলতাহানী ঘটায়। তারা লিপি আরার হাতে ও কানে থাকা সোনার গহণা অসৎ উদ্দ্যেশ্যে খুলে নেয়। সংবাদ পেয়ে আহত স্ত্রীকে উদ্ধারের জন্য স্বামী তানজিমুল ইসলাম ঘটনাস্থলে ছুটে গেলে হামলাকারীরা তাকেও মারপিট করে। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে সাপাহার হাসপাতালে নিয়ে এসে প্রাথমিক চিকিৎসা করায়।এ ব্যাপারে সাপাহার থানায় জড়িতদের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছে নির্যাতনের শিকার ওই গৃহবঁধুর স্বামী তানজিমুল ইসলাম। এ বিষয়ে থানার ডিউটি অফিসার এস আই জেসমিন এর সাথে ফোনে কথা হলে উল্লেখিত ঘটনায় পৃথক ভাবে দ’ুটি অভিযোগ দাখিল হয়েছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযোগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ