Inqilab Logo

শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মুহাররম ১৪৪৪

অ্যাম্বারকে বিয়ের প্রস্তাব দিলেন সউদী নাগরিক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ জুন, ২০২২, ১০:০৪ এএম

সাবেক স্বামী জনি ডেপের বিরুদ্ধে মানহানির মামলা করে হেরেছেন অ্যাম্বার হার্ড। এই মুহূর্তে জনি ডেপকে ৮.৩ মিলিয়ন ডলার দিতে বাধ্য তিনি, কিন্তু তার আইনজীবি বলছেন- এই টাকা পরিশোধের সামর্থ্য নেই অভিনেত্রীর। এ নিয়ে রীতিমতো বিধ্বস্ত অ্যাম্বার হার্ড। শোনা যাচ্ছে, রায়ের বিরুদ্ধে আদালতে আপিল করবেন অভিনেত্রী। এর মধ্যেই তাকে বিয়ের প্রস্তাব দিলেন এক সউদী নাগরিক।

অ্যাম্বার হার্ডের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করা একটি ভয়েস নোটে লোকটি বলেছেন, ‘ওই বুড়োর (ডেপ) চেয়ে আমি ভালো!’

সংযুক্ত আরব আমিরাত ভিত্তিক সংবাদমাধ্যম গালফ নিউজের প্রতিবেদনে আরবিতে দেওয়া ওই ভয়েস নোটের একটি ইংরেজি অনুবাদ প্রকাশ করা হয়েছে। সেটির বাংলা অনুবাদ করলে যা দাঁড়ায়: ‘অ্যাম্বার...যেহেতু তোমার জন্য সব দরজা বন্ধ হয়ে যাচ্ছে, তোমার যত্ন নেওয়ার জন্য আমি ছাড়া আর কেউ নেই! আমি লক্ষ্য করেছি, কিছু লোক তোমাকে ঘৃণা করে এবং হুমকি দেয়, তাই, আমি তোমাকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছি। আল্লাহ আমাদের দুজনকে রহম করুন। আপনি একটি আশীর্বাদ কিন্তু মানুষ তা বোঝে না। আমি সেই বুড়োটার চেয়ে ভালো!’

ভয়েস নোটটি Bee4 andafter_kw নামে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে প্রকাশ করা হয়েছে। অ্যাকাউন্টটির ফলোয়ার প্রায় ৭ লাখ। পোস্ট করার পর থেকে তিন দিনে ১ লাখ ৫৬ হাজার ৪০১ বার দেখা হয়েছে। তবে অ্যাম্বারের অ্যাকাউন্টে যিনি নোটটি পাঠিয়েছেন তাঁর পরিচয় জানা যায়নি।

উল্লেখ্য, ২০১৫ থেকে ২০১৭ সাল পর্যন্ত জনি ডেপের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ ছিলেন অ্যাম্বার হার্ড। কিন্তু এই জুটির সম্পর্কের পুরো সময়টাই ছিল ঝঞ্ঝা-বিক্ষুদ্ধ। বিচ্ছেদের পর থেকেই একে অপরের বিরুদ্ধে একের পর এক অভিযোগের আঙুল তুলেছেন এবং আদালতে আইনি লড়াইয়ে মুখোমুখি হয়েছেন। সর্বশেষ জনি ডেপ অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে মানহানি মামলা করেন। ছয় সপ্তাহ ধরে চলে এ মামলার শুনানি। সারা বিশ্বের গণমাধ্যমের দৃষ্টি আকর্ষণ করে এই হাই প্রোফাইল মামলা। গত ২ জুন মার্কিন আদালতের জুরি বোর্ড জনি ডেপ এবং অ্যাম্বার হার্ড উভয়কেই উভয়ের মানহানির জন্য দায়ী বলে রায় দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড

২২ জুলাই, ২০২২
৮ জুলাই, ২০২২
১ জুলাই, ২০২২

আরও
আরও পড়ুন