Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ২০ কিলোমিটার যানজট

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৭ জুন, ২০২২, ১০:৪৩ এএম

বৃষ্টি ও পৃথক সড়ক দুর্ঘটনার কারণে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধুসেতু মহাসড়কে ২০ কিলোমিটার এলাকায় যানজটের সৃষ্টি হয়েছে।

সোমবার (৬ জুন) রাত থেকে বঙ্গবন্ধু সেতুর পূর্ব পাড় থেকে রাবনা বাইপাস পর্যন্ত এ যানজটের সৃষ্টি হয়।

যানজটের কারণে নারী ও শিশুরা বিপাকে রয়েছেন। অন্যদিকে কাঁচামাল বোঝাই ট্রাকগুলো নির্দিষ্ট সময়ে গন্তব্যে পৌঁছাতে না পারলে গাড়িতে পচে নষ্ট হওয়ার আশঙ্কা করছেন মালিকরা।

পুলিশ জানায়, রাতে কয়েক ঘণ্টা টানা বৃষ্টির কারণে মহাসড়কে ধীর গতিতে যানবাহন চলতে থাকে। এ অবস্থায় রাত ১২টার দিকে বঙ্গবন্ধু সেতুর পূর্বপাড়ে ট্রাকের সাথে অন্য একটি গাড়ির সংঘর্ষ হয়। সংঘর্ষে দুইজন আহত হয়। গাড়ি দুটি পুলিশ আটক করে বঙ্গবন্ধু পূর্ব থানায় রেখেছে। এছাড়াও মহাসড়কের ভূঞাপুর রিং রোডে মধ্য রাতে সড়ক দুর্ঘটনা হয়। এ কারণেই রাত থেকে যানজটের সৃষ্টি হয়।

সিরাজগঞ্জগামী এসআই পরিবহনের চালক খালেক মিয়া বলেন, সকাল ৬ টা থেকে দুই ঘণ্টায় এক কিলোমিটার রাস্তা এসেছি। এখনও জোকারচর এলাকায় আছি। সেতু পার হতে কয়েক ঘণ্টা সময় লাগবে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বঙ্গবন্ধুসেতু পূর্ব থানার ওসি শফিকুল ইসলাম বলেন, গাড়িগুলো সরিয়ে নেওয়া হয়েছে। যানজট নিরসনে পুলিশ কাজ করছে। বেলা বাড়ার সাথে সাথে যানজট নিরসন হয়ে যাবে।



 

Show all comments
  • jack ali ৭ জুন, ২০২২, ১১:২৯ এএম says : 0
    হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী রা আমাদের দেশটাকে বানিয়েছে আমেরিকার মত
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যানজট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ