Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোরে হত্যা মামলার আসামি অপু খুন

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৭ জুন, ২০২২, ৩:৫৯ পিএম

যশোরে হত্যাসহ একাধিক মামলার আসামি আশিকুর রহমান অপু (৩৫) নামে এক সন্ত্রাসীকে গলা কেটে হত্যা করেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার (৭ জুন) সকালে শহরের খালধার রোড আমিনিয়া আলিয়া মাদ্রাসার সামনে পূর্ব শত্রুতার জের ধরে তাকে হত্যা করা হয় বলে পুলিশ জানিয়েছে। অপু শহরের খালধার রোডের হাবিবুর রহমানের ছেলে।
যশোর পুলিশের মুখপাত্র ও ডিবি পুলিশের ওসি রূপন কুমার সরকার বলেন, খালধার রোডের বাসিন্দা অপু মিয়া ওরফে ডিসিস্ট। অপু রিকসা যোগে শহরের বড়বাজার যাওয়ার পথে আমিনিয়া আলিয়া মাদ্রাসার সামনে পৌঁছালে পূর্ব শত্রুতার জের ধরে অজ্ঞাতনামা কয়েকজন তাকে কুপিয়ে রক্তাক্ত জখম করে। স্থানীয় লোকজন তাকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্যে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দেন। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। তাকে ঢাকা নেওয়ার পথিমধ্যে অবস্থা খারাপ বুঝতে পেরে স্বজনরা ফরিদপুরের একটি প্রাইভেট ক্লিনিকে নেন। সেখানে বেলা ১১ টার দিকে তিনি মারা যান।
ওসি রূপন কুমার সরকার আরো জানান, অপু মিয়ার বিরুদ্ধে হত্যা, মাদক, দ্রুত বিচার আইনে সাতটি মামলা রয়েছে। তাকে হত্যার সাথে জড়িতদের আটকের চেষ্টা করা হচ্ছে।
যশোর জেনারেল হাসপাতালের সার্জারী ওয়ার্ডের চিকিৎসক তানভীর আহম্মেদ বলেন, অপুর শরীরে ধারালো অস্ত্রের অসংখ্য আঘাত রয়েছে। গলার অনেক অংশ কাটা। তার অবস্থা খুবই আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করা হয়েছিলো।
কোতোয়ালি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান বলেন, জড়িতদের আটকের পুলিশ অভিযানে আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গলা কেটে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ