Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

খুলনায় নির্মাণাধীন ভব‌নের ছাদ থে‌কে ক্রেন পড়ে শ্রমিকের মৃত্যু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৭ জুন, ২০২২, ৭:০৬ পিএম

খুলনা মহানগরীতে নির্মাণাধীন একটি ভব‌নের ছাদ থে‌কে ক্রেন প‌ড়ে মো. হা‌ফিজুল ইসলাম (২৭) না‌মে এক শ্রমি‌কের মৃত্যু হ‌য়ে‌ছে। আজ মঙ্গলবার বি‌কেল ৪ টার দি‌কে শা‌ন্তিধাম মো‌ড়স্থ জনৈক হা‌সিবের বা‌ড়ির ছাদ ঢালাই দেওয়ার সময় এ দুর্ঘটনা‌ ঘ‌টে। গুরুতর আহত অবস্থায় চি‌কিৎসার জন্য তা‌কে খুলনা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে নেওয়া হ‌লে বিকাল ৫ টার দিকে সেখানকার কর্তব্যরত চি‌কিৎসক তা‌কে মৃত ঘোষণা ক‌রেন। নিহত মো. হাফিজুল ইসলাম জেলার ডুমু‌রিয়া উপ‌জেলার বাইনতলা গ্রা‌মের মোঃ বোরহান শে‌খের ছে‌লে ।

খুলনা থানার অ‌ফিসার ইনচার্জ হাসান আল মামুন জানান, জা‌তিসংঘ শিশু পা‌র্কের বিপরী‌তে শান্তিধাম মোড়ে জ‌নৈক হা‌সি‌বের সাত তলা ভব‌নের ছাদ ঢালাই‌য়ের কাজ চল‌ছিল। সেখা‌নে শ্রমিকরা কাজ কর‌ছিল। বিকাল ৪ টার দি‌কে হঠাৎ ঢালাই মিকচার ক্রেনে ওঠা‌নোর সময় তার অংশ বিশেষ ভেঙ্গে পড়ে। এ সময় হাফিজের ডান পা ও বাম হাত ‌ভে‌ঙ্গে যায়। পিঠের বাম পা‌শে গুরুতর জখম হয়। সহ‌যোগীরা তাকে উদ্ধার ক‌রে খু‌মেক হাসপাতা‌লে নিলে সেখানকার চি‌কিৎসক তা‌কে মৃত ঘোষণা ক‌রেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রমিকের মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ