Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

মানহানির মামলায় জিতে জনির ৫৭ লাখের ডিনার পার্টি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ জুন, ২০২২, ৯:৩৮ এএম

সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ডের ওপর করা মানহানির মামলায় জিতেছেন হলিউড তারকা জনি ডেপ। ১৫ মিলিয়ন মার্কিন ডলার ক্ষতিপূরণ দিতে অ্যাম্বার হার্ডকে নির্দেশ দিয়েছেন আদালত। মামলায় জয়ের পর তা উদযাপন করতে একদিনে ৬২,০০০ ডলার (বাংলাদেশি মুদ্রায় ৫৭ লাখ টাকা) ব্যয় করেছেন এই হলিউড অভিনেতা। রোববার ইংল্যান্ডের বার্মিংহামে বন্ধুবান্ধব নিয়ে এক ডিনারের আয়োজন করেছিলেন আলোচিত এই তারকা।

যুক্তরাষ্ট্রের সংবাদমাধ্যম নিউইয়র্ক পোস্টের এক প্রতিবেদনে জানানো হয়েছে, ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ খ্যাত তারকার এই বিশেষ পার্টি প্রায় তিন ঘন্টা ব্যাপী হয়েছে ‘ভারানসি’ নামের ৪০০ আসনের এক এক ভারতীয় রেস্টুরেন্টে; এটিই বার্মিংহামের সবচেয়ে বড় ভারতীয় রেস্টুরেন্ট। আসল ভারতীয় খাবারের সাথে ককটেল ও রোজ শ্যাম্পেইন সহযোগে হইহুল্লোড় করে রাতের খাওয়া সেরেছেন ডেপ। এই পার্টিতে উপস্থিত ছিলেন জনির বন্ধু সঙ্গীতশিল্পী বন্ধু জেফ বেকসহ আরও ২০ জন।

তবে ডিনারের আগেই ডেপের নিরাপত্তারক্ষী দল ৪০০ আসনের রেস্টুরেন্টটি পর্যবেক্ষণ করেছে তার নিরাপত্তা ও গোপনীয়তা নিশ্চিতের জন্য। প্রায় তিন ঘন্টা ওই ভারতীয় রেস্টুরেন্টটিতে ছিলেন জনি ডেপ। ডিনারের পর ডেপ রেস্টুরেন্টের কর্মীদের আলিঙ্গন করেন এবং তাদের সাথে কথা বলেন। রেস্টুরেন্ট ছাড়ার সময়ও খাবারের ব্যাগ হাতে বেরোতে দেখা গেছে তাকে।

‘ভারানসি’র অপারেশনাল ডিরেক্টর মোহাম্মদ হুসাইন নিউইয়র্ক পোস্টকে বলেন, ‘রবিবার হঠাৎ করেই আমরা একটা কল পাই। আমাদের জানানো হয় যে জনি ডেপ একদল বন্ধুবান্ধব নিয়ে আমাদের এখানে খেতে আসবেন। প্রথমে খুব চমকে গিয়েছিলাম, ভেবেছিলাম ঠাট্টা করা হচ্ছে। কিন্তু পরে যখন অভিনেতার নিরাপত্তারক্ষী দল এসে সবকিছু পর্যবেক্ষণ করলো, তখন নিশ্চিত হলাম।’

রেস্টুরেন্ট কর্তৃপক্ষ আরো জানিয়েছে, ‘ক্যাপ্টেন জ্যাক স্প্যারো’র আচরণে মুগ্ধ হয়েছেন রেস্টুরেন্টের কর্মীরা। তারা জনি ডেপকে অত্যন্ত বিনয়ী মানুষ বলে আখ্যা দিয়েছেন।

উল্লেখ্য, ২০১৫ সালে জনি ডেপের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অ্যাম্বার হার্ড। ২০১৭ সালে তাঁদের বিবাহবিচ্ছেদ হয়। ১৫ মাসের বিবাহিত জীবন ছিল তাদের। বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করতে গিয়ে জনি ডেপের বিরুদ্ধে একাধিক অভিযোগ আনেন অ্যাম্বার হার্ড। অভিযোগ, জনি তাঁকে মারতেন, নেশা করে বাড়িতে ভাঙচুর করতেন ইত্যাদি। অভিযোগ উড়িয়ে অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে মানহানির মামলা করেন জনি ডেপ। গত বুধবার ভার্জিনিয়ার ফেয়ারফ্যাক্সের আদালত দেই মানহানি মামলায় অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে রায় দেন এবং জনি ডেপকে ১৫ মিলিয়ন ডলার প্রদানের নির্দেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড

২২ জুলাই, ২০২২
৮ জুলাই, ২০২২
১ জুলাই, ২০২২

আরও
আরও পড়ুন