Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জয়পুরহাটে ইমামকে কুপিয়ে হত্যা

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুন, ২০২২, ১২:৫৪ পিএম

জয়পুরহাটের কালাইয়ে মসজিদের এক ইমামকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।বুধবার সকালে উপজেলার করিমপুর-ইটাখোলা এলাকা থেকে তাঁর লাশ উদ্ধার করেছে পুলিশ। তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে পুলিশ জানায়।

নিহত ইমামের নাম মহসিন আলী (৩৫)। তিনি উপজেলার বেলগাড়ীয়া গ্রামের মোহাম্মদ আলীর পুত্র। নিহত মহসিন আলী স্থানীয় একটি মসজিদের ইমাম ছিলেন।

পুলিশ জানায় জানিয়েছে, ওই ইমাম গত মঙ্গলবার আসরের নামাজের আগে বাড়ি থেকে বের হয়ে একটি এনজিও কার্যালয়ে গিয়েছিলেন। এরপর তিনি আর বাড়ি ফেরেননি। বুধবার সকালে করিমপুর-ইটাখোলা সড়কের করিমপুর এলাকায় তাঁর লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম মঈনুদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,

নিহত মহসিন আলীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তাঁর মাথায় ধারালো অস্ত্র আঘাতের চিহ্ন রয়েছে। কারা তাঁকে হত্যা করেছে তা উদ্‌ঘাটনের চেষ্টা চলছে। লাশ ময়নাতদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত শেষে প্রকৃত ঘটনা জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ