Inqilab Logo

শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪
শিরোনাম

সেনবাগের কানকিরহাটে অগ্নিকান্ডে ১০ লাখ টাকার ক্ষতি

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুন, ২০২২, ১:২১ পিএম

নোয়াখালীর সেনবাগের কানকির হাট পূর্ববাজারে আরএস টাওয়ারে ভয়াবহ অগ্নিকান্ডে প্রাথমিক ধারণায় অন্তত ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। বুধবার ভোর রাত সাড়ে চারটার সময় ওই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

অগ্নিকান্ডের খবর পেয়ে সেনবাগ ফায়ার স্টেশনের দুইটি ও নোয়াখালী এবং বেগমগঞ্জ ফায়ার স্টেশনের একটি করে ৪টি ইউনিট ঘটনাস্থলে পৌছে প্রায় আড়াই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। বৈদ্যুতিক শার্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করছে ফায়ার সার্ভিসের।

আরএস টাওয়ারের নিচ তলায় জাকির হোসেনের শীতল রেফ্রিজারেশন নামের ফ্রিজ-এসি সার্ভিসিং এর দোকান থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়ে সম্পূর্ন মালামাল পড়ে যায়। এসময় ওই মার্কেটের আরো ৮টি দোকান ও প্রতিষ্ঠান আংশিক ক্ষতিগ্রস্থ হয়েছে। এতে প্রায় ১০লাখ টাকার সম্পদের ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী ব্যবসায়ীদের।

ক্ষতিগ্রস্থ প্রতিষ্টান ও দোকান গুলো হচ্ছে : শীতল রেফ্রিজারেশন, আইটি উইন্ড কম্পিউটার ট্রেনিং এন্ড সার্ভিসিং সেন্টার, ক্রিয়েটিভ কম্পিউটার-টেলিকম এন্ড ইলেকট্রনিক্স, মুন ইলেকট্রনিক্স এর গুদাম, ইভা টেলিকম, মায়ের দোয়া ইলেকট্রিক এন্ড হার্ডওয়ার, তানিশা ইলেকট্রনিক্স, জননী ফার্মেসী, মধুমেলা সুইটস লিঃ।

ভবনটির দ্বিতীয় তলায় অবস্থিত স্যোশাল ইসলামী ব্যাংকের একজন কর্মচারী তার বাসায় ফজরের নামাজ পড়ার জন্য ঘুম থেকে উঠলে ওই ভবন থেকে প্রচন্ড ধোঁয়া বের হতে দেখে চিৎকার শুরু করে ততক্ষণে লোকজন জড়ো হয়ে ফায়ার স্টেশনে খবর দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকান্ড


আরও
আরও পড়ুন