Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

কুকুর প্রশিক্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগ শ্রীলেখার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুন, ২০২২, ৯:৪৭ এএম

টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র নিয়মিত সরব থাকেন সামাজিক যোগাযোগমাধ্যমে। বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক ইস্যুতে নিজের মত প্রকাশ করে থাকেন তিনি। ক্ষেত্রবিশেষে রথী-মহারথীদেরও ছেড়ে কথা বলেন না। তবে সম্প্রতি তিনি ক্ষুব্ধ হয়েছেন এক কুকুর প্রশিক্ষকের ওপর। তার নামে অভিযোগ জানাতে সোজা থানায় যোগাযোগ করেছেন তিনি।

সম্প্রতি পরিচালক ও অভিনেতা তথাগত মুখোপাধ্যায় ক্ষুব্ধ হয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও প্রকাশ করেছিলেন। সেখানে দেখা গেছে, এক প্রশিক্ষক একটি কুকুরকে প্রশিক্ষণ দিচ্ছেন। কিন্তু প্রশিক্ষণে অনীহা দেখানোয় তিনি সমানে আঘাত করছেন কুকুরটিকে। এক পর্যায়ে সারমেয়টির মুখে রুমাল গুজে দেন ওই প্রশিক্ষক।

এমন দৃশ্য দেখে রেগে ফেটে পড়েছেন শ্রীলেখা। তৎক্ষণাৎ নেট দুনিয়ায় ভিডিওটি শেয়ার করেছেন তিনি। এরপর প্রশিক্ষক সৌম্যজিতের ফেসবুক প্রোফাইলে গিয়ে লিখে এসেছেন, ‘চিনে রাখুন কুকুরের প্রশিক্ষক নামে পরিচিত এই শয়তানকে।’ এখানেই ক্ষোভের লাগাম টানেননি শ্রীলেখা। এ ব্যাপারে পাটুলি থানায় তিনি মৌখিক অভিযোগও জানিয়েছেন। কিন্তু প্রশাসন তার এই অভিযোগ কতটা আমলে নেবে সে বিষয়ে বেশ সন্দিহান এই অভিনেত্রী ।

এ প্রসঙ্গে ভারতীয় এক সংবাদমাধ্যমকে শ্রীলেখা বলেন, ‘প্রশাসন বিষয়টিকে কতটা গুরুত্ব দেবে তা নিয়ে আমার যথেষ্ট সন্দেহ রয়েছে। আমি বেহালায় থাকি। আমার পোষা প্রাণীদের বিষ খাইয়ে মেরে ফেলার হুমকি দিয়েছিল সেখানকার বাসিন্দারা। আমি অভিযোগ জানাতে হরিদেবপুর থানায় গিয়েছিলাম। কিন্তু তারা পাত্তাই দেয়নি আমাকে।’

এ সময় বেওয়ারিশ কুকুরসহ অন্যান্য পশুদের নিয়ে দুঃখ প্রকাশ করে শ্রীলেখা আরও বলেন, ‘ওদের কথা কেউ ভাবেন না। দিনের পর দিন ওরা নির্যাতিত হলেও কেউ কিছু মনে করেন না। কিন্তু যখনই তারা বিরক্ত হয়ে কামড়ে দেয় তখনই সব দোষ তাদের কাঁধে গিয়ে পড়ে।’

তবে শুধু মৌখিক অভিযোগ করেই থেমে যাবেন না শ্রীলেখা। আজ (বৃহস্পতিবার) ব্যাপারটি নিয়ে কথা বলতে থানায় যাবেন বলেও জানান এই অভিনেত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ