Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

স্ত্রীর বিরুদ্ধে আদালত অবমাননার মামলা করলেন কাঞ্চন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুন, ২০২২, ১০:১৩ এএম

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেতা ও বিধানসভার নির্বাচিত বিধায়ক কাঞ্চন মল্লিক। হঠাৎ করেই অভিনেতার স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় তার বিরুদ্ধে পরকীয়ার মতো বিস্ফোরক মন্তব্য করেছেন। এরপর থেকেই নানান জল্পনা-কল্পনা। এবার আদালত অবমাননার অভিযোগ এনে স্ত্রী পিংকি ব্যানার্জির বিরুদ্ধে হাইকোর্টে মামলা দায়ের করেছেন টলিউড অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিক। বুধবার (৮ জুন) বিচারপতি বিশ্বজিৎ বসুর একক বেঞ্চে এ মামলার শুনানি হয়। আগামী সোমবার আবারো এ মামলার শুনানির দিন ধার্য করা হয়েছে।

মামলার প্রসঙ্গে কাঞ্চন মল্লিক বলেন, ‘অনেক দিন ধরেই বিচ্ছেদের মামলা চলছে। সচরাচর আদালতে যাই না; আজও যাইনি। আমার উকিল আমার হয়ে সব কথা বলেছেন। ছেলেকে দেখতে পাই না। তাই বাবা হিসেবে কর্তব্যপালনে আদালতের দ্বারস্থ হয়েছি।’

পিংকির বিরুদ্ধে তোলা অভিযোগ অস্বীকার করেছেন তিনি। তার ভাষায় ‘ছেলেকে কাঞ্চনের সঙ্গে দেখা করতে দিচ্ছি না, বিষয়টা একেবারেই তেমন নয়। এর বেশি এই মুহূর্তে কিছু বলতে পারব না। যা বলার দু’পক্ষের উকিল বলবেন।’

এদিকে ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, কাঞ্চন-পিঙ্কির একমাত্র ছেলের ৯ বছর চলছে। তাদের সন্তান পিঙ্কির কাছেই থাকে। কিন্তু (বাবা) কাঞ্চন ছেলের সঙ্গে দেখা করতে চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন। এর আগে আলিপুর আদালত নির্দেশ দিয়েছিলেন, মধ্য কলকাতায় কোনো এক নিরপেক্ষ স্থানে ছেলের সঙ্গে বাবা কাঞ্চনের দেখা হবে। আর সেখানে ছেলেকে নিয়ে যাবেন পিঙ্কি। কিন্তু ছেলেকে নিয়ে নিরপেক্ষ কোথাও না যাওয়ায় আদালতের দ্বারস্থ হন কাঞ্চন। এখানেই ঘটে বিপত্তি। যার ফলে আদালতের দ্বারস্থ হয়েছেন কাঞ্চন।

উল্লেখ্য, ৯ বছর আগে বিয়ে করেন পিঙ্কি-কাঞ্চন। তবে বেশ কিছুদিন ধরেই কাঞ্চন মল্লিকের সঙ্গে শ্রীময়ী চট্টরাজের সম্পর্ক নিয়ে উত্তাল টালিউডপাড়া। এ-ও শোনা যাচ্ছে শ্রীময়ীর সঙ্গে নাকি বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন কাঞ্চন। তবে শ্রীময়ীর সঙ্গে কাজের বাইরে অন‌্য কোনো সম্পর্ক নেই বলে দাবি করেছেন কাঞ্চন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ