Inqilab Logo

বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪
শিরোনাম

চম্পাতলী বাজারের ড্রাম ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে দুই জনের মৃত্যু ” ট্রাকে আগুন

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুন, ২০২২, ৭:০১ পিএম

দিনাজপুরের চিরিরবন্দরে রংপুর- দিনাজপুর মহাসড়কে ড্রাম ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে আমিন শাহ্ (৪৭) ও ভ্যান চালক সনু মিয়া (৫০) এর মর্মান্তিক মৃত্যু হয়েছে।আজ (৯ জুন) বৃহস্পতিবার বিকাল ৫ টায় উপজেলার চম্পাতলী বাজারের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ সময় ঘাতক ট্রাকটিতে আটক করে উসুক জনতা আগুন লাগিয়ে দিয়ে। পরে স্থানীয়রা নিহত আমিন শার্হ স্ত্রী আমিনা আক্তার মেরিকে গুরত্বর আহত অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল হাসপাতালে প্ররণ করে।

স্থানীয়রা জানায়, বাড়ি থেকে বের হয়ে ভ্যানযোগে রাণীরবন্দর বাজারের উদ্দেশ্যে বের হয়ে চম্পাতলী বাজারের সামনে এসে পৌচ্ছালে বিপরীত দিক থেকে আসা বালু ভর্তি একটি ড্রাম ট্রাক নিয়ন্ত্রয়ন হারিয়ে ভ্যানটিকে সজোড়ে ধাক্কা দিলে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থালে তাদের মর্মান্তিক মৃত্যু হয়। নিহত আমিন শাহ্ উপজেলার ফতেজংপুর গ্রামের মন্টু শাহ্ পাড়ার মৃত আফতাব উদ্দিনের ছেলে ও অপর একজন নশরতপুর গ্রামের কলেজমোড় এলাকার হাড়ি পাড়ার বাসিন্দা। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন দিনাজপুর দশমাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এন এম মাসুদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ