Inqilab Logo

শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মুহাররম ১৪৪৪

বাউফলে স্বেচ্ছাসেবক দলের কর্মী সম্মেলনে ছাত্রলীগের হামলা

বাউফল উপজেলা(পটুয়াখালী ) সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুন, ২০২২, ৫:৪৬ পিএম

পটুয়াখালীর বাউফল উপজেলায় স্বেচ্ছাসেবক দলের কর্মী সম্মেলনে হামলার অভিযোগ পাওয়া গেছে ছাত্রলীগ কর্মীদের বিরুদ্ধে। গতকাল শুক্রবার সকাল ১০টায় উপজেলার বাউফল সদর ইউনিয়নের গোসিঙ্গা মিয়াবাড়ি প্রাথমিক বিদ্যালয়ে মাঠে এ ঘটনা ঘটে। এ সময় স্বেচ্ছাসেবক দলের ৫ নেতাকর্মী আহত হয়।

সুত্রে জানা গেছে, শুক্রবার সকাল ১০টায় পূর্ব নির্ধারিত উপজেলা স্বেচ্ছাসেবক দলের ইউনিয়ন কর্মী সম্মেলন শুরু হয়। সম্মেলন শুরু হওয়ার কিছু সময় পড়ই ছাত্রলীগের বাউফল পৌরশাখার সাবেক সিনিয়র সহসভাপতি আরিফ হোসেন ও সদর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কোয়েলের নেতৃত্বে ২০-৩-জন নেতাকর্মী লাঠিসোটা নিয়ে সভা মঞ্চে হামলা করে। এসময় মঞ্চ, চেয়ার ও টেবিল ভাংচুর করে সভা পÐ করে দেওয়া হয়।
এ ঘটনায় উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক খলিলুর রহমান, সদস্য সচিব নাইম সিকদার তারেক, সিনিয়র যুগ্ম আহবায়ক জাবিরুল হক লিটন, মদনপুরা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মো. জুয়েল হোসেন সজিব, পৌর ছাত্রদলের সদস্য মো. মিরাজ হোসেন আহত হলে তাদেরকে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদ রাহাদ জামসেদ বলেন,‘ স্বেচ্ছাসেবক দলের ওই সভা থেকে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে নিয়ে কুটুক্তিমূলক বক্তব্য দেওয়ায় সভা পন্ড করে দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা


আরও
আরও পড়ুন