Inqilab Logo

শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪
শিরোনাম

পুলিশ সদস্য কোরবান আলীর রুহের মাগফিরাত কামনায় কোরআন খতম ও দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জুন, ২০২২, ৬:৩২ পিএম

পুলিশ সদস্য কোরবান আলীর রুহের মাগফিরাত কামনায় কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১০ জুন) বাদ জুমা রাজধানীর খিলগাঁওয়ের উত্তর নন্দীপাড়াস্থ মারকাযুস সুন্নাহ মাদরাসায় এ কর্মসূচি পালন করা হয়। এসএসসি ২০০২ এবং এইচএসসি ২০০৪ গ্রুপের কয়েকজন বন্ধু মিলে এ কর্মসূচি পালন করেন। এ সময় দোয়া পরিচালনা করেন মারকাযুস সুন্নাহ মাদরাসার খতিব নূর উদ্দীন নূরী।

নিহত পুলিশ কনস্টেবল কোরবান আলী পুলিশ টেলিকমে দ্বায়িত্বরত ছিলেন। তিনি সাভার এলাকায় পরিবার নিয়ে বসবাস করতেন। সেখান থেকে মোটরসাইকেল যোগে অফিসে যাতায়াত করতেন।

সোমবার (৬ জুন) সকাল সাড়ে ১০টার দিকে কোরবার আলী বাসা থেকে কর্মস্থলে যাচ্ছিলেন। কাওরান বাজার সিগন্যাল পার হওয়ার সময় ওয়েলকাম পরিবহনের একটি বাসের চাপায় নিহত হন তিনি।

এদিকে, গত বুধবার সকালে কোরবান আলীর হত্যাকারীদের গ্রেফতাদের দাবিতে মানববন্ধন করেছেন তার বন্ধুরা। ‘এসএসসি ২০০২ ব্যাচ বাংলাদেশ’-এর পক্ষ থেকে রাজধানীর কাওরান বাজার সার্ক ফোয়ারা এলাকায় এ কর্মসূচি পালন করা হয়। এ সময় তাকে চাপা দেওয়া ওয়েলকাম পরিবহনের চালক ও হেলপারকে ৭২ ঘণ্টার মধ্যে গ্রেফতারের আল্টিমেটাম দেওয়া হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দোয়া মাহফিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ