Inqilab Logo

শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

পিএসজিতে যোগ দিতে কাতারে জিদান!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ জুন, ২০২২, ১২:০১ এএম

ইউরোপের ক্লাব ফুটবলের আরেকটি জমজমাট মৌসুম শেষে বেজে উঠতে শুরু করছে দলবদলের দামামা। নিজেদের শক্তি বাড়াতে ও ঘাটতি দূর করতে স্কোয়াড পুনর্গঠনের কাজ করবে ক্লাবগুলো। অনেক প্রতিষ্ঠিত তারকা চুক্তি নবায়ন করে থেকে যাবেন। আবার অনেকে পাড়ি জমাবেন নতুন ঠিকানায়। ভবিষ্যতের তারকা খুঁজে পেতে উদীয়মান ও তরুণ প্রতিভাদের দিকেও হাত বাড়াবে ক্লাবগুলো। তবে ২০২২ সালের গ্রীষ্মকালীন দলবদলের সবচাইতে বড় এক খবর বুঝি এটিই- পিএসজিতে যোগ দিতে কাতারে পৌঁছেছেন জিনেদিন জিদান!
অনেকদিন থেকেই রিয়াল মাদ্রিদের সাবেক কোচ জিদানকে চাইছে পিএসজি। তবে তা এখনও গুঞ্জন আকারে রয়ে গিয়েছে। এ গুঞ্জন ফের চাউর হয়েছে ফুটবল মহলে। স্প্যানিশ সংবাদমাধ্যম মুন্দো দিপার্তিভোর সংবাদ অনুযায়ী, চুক্তি স্বাক্ষর করতে বর্তমানে কাতারে রয়েছে এ ফরাসি কিংবদন্তি। যদিও ফরাসি সংবাদমাধ্যম লা’কিপকে দেওয়া এক সাক্ষাৎকারে এ খবর ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন জিদানের পরামর্শক মিগলিয়াক্কো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিএসজিতে যোগ দিতে কাতারে জিদান
আরও পড়ুন