Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

খালেদা জিয়া সিসিইউতে ৭২ ঘণ্টার অবজারভেশনে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১১ জুন, ২০২২, ১২:৫২ পিএম

হৃদযন্ত্রের সমস্যা নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে সিসিইউতে ৭২ ঘণ্টা অবজারভেশনে রাখা সিদ্ধান্ত নিয়েছে তার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ড। তাকে সিসিইউতে রেখেই এনজিওগ্রামসহ অন্যান্য পরীক্ষা-নিরীক্ষা করা হবে।

আজ শনিবার (১১ জুন) বেলা সাড়ে ১১টার দিকে খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ডা. এ জেড এম জাহিদ হোসেন গণমাধ্যমকে এ তথ্য জানান। ডা. জাহিদ বলেন, ম্যাডাম এখন সিসিইউতে ৭২ ঘণ্টার অবজারভেশনে আছেন। আমি গুরুত্বপূর্ণ কাজে আছি, পরে বিস্তারিত বলতে পারব। বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার বলেন, ম্যাডামকে অবজারভেশনে রাখা হয়েছে। মেডিকেল বোর্ডের চিকিৎসকরা বৈঠকে বসছেন। কীভাবে ম্যাডামের পরবর্তীতে চিকিৎসা হবে তা ঠিক করতে।

বিএনপির চেয়ারপারসনের একজন ব্যক্তিগত কর্মকর্তা বলেন, এখনও ম্যাডামের শারীরিক অবস্থা স্থিতিশীল নয়। আসলে উনার অবস্থা ভালো বা খারাপ কিছুই বলা যাচ্ছে না। শুক্রবার (১০ জুন) গভীর রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। পরে দিবাগত রাত ৩টা ২০ মিনিটে তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া
আরও পড়ুন