Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪
শিরোনাম

বান্দরবানে এক রাজমেস্ত্রীর লাশ উদ্ধার

বান্দরবান থেকে স্টাফ রিপোটার | প্রকাশের সময় : ১১ জুন, ২০২২, ৪:৫২ পিএম

বান্দরবান শহরের বালাঘাটায় এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। আজ শনিবার দুপুরে এ ঘটনা ঘটে।

বান্দরবান জেলা পুলিশ সুপার জেরিন আখতার খান, সদর থানার ওসি রফিকুল ইসলাম ও স্থানীয়রা জানায়, বান্দরবান জেলা শহরের বালাঘাটা পূর্বমুসলিম পাড়ায় নিজবাসা থেকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। যুবকের নাম দেলোয়ার হোসেন (১৮)। সে পেশায় একজন রাজমিস্ত্রী।

তার বাড়ি পার্শ্ববর্তী চড়ুইপাড়া এলাকায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করেছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

নিহত যু্বকের ভাই আনোয়ার হোসেন বলেন, বছর খানেক আগে আমার ছোটভাই পরিবারের অসম্মতিতে বালাঘাটার রুবি আক্তারকে প্রেম করে বিয়ে করেন। তারপর থেকে সে শ্বশুর বাড়িতে পূর্বমুসলিম পাড়ায় থাকতেন।সকালে তার মৃত্যুর খবর শুনে এসে দেখি খাটের উপরে লাশ পড়ে আছে। গলায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল জানান, একজনের লাশ উদ্ধার করা হয়েছে। তার গলায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের পর কিভাবে মারা গিয়েছে তা নিশ্চিত হওয়া যাবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ