Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

সেচ পাম্পের লাইন খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ কিশোরের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জুন, ২০২২, ৫:৪২ পিএম

কুড়িগ্রামের নাগেশ্বরীতে সেচ পাম্পের লাইন খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে আরিফুল ইসলাম রাজু (১৭) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে।

শনিবার (১১ জুন) দুপুরে দিকে সেচ পাম্পের লাইন খুলতে গিয়ে এ ঘটনা ঘটে।
মৃত ওই কিশোর বামনডাঙ্গা ইউনিয়নের তেলিয়ানীকুটি গ্রামের সাবেক ইউপি সদস্য ইয়াকুব আলী মন্ডলের ছেলে।

বামনডাঙ্গা ইউনিয়নের ৮ নং ইউপি সদস্য আবেদ আলী জানান, শনিবার দুপুরের দিকে রাজু মিয়া বাড়ির পাশে মুড়িয়া উচ্চ বিদ্যালয়ের পিছনে তাদের বিদ্যুৎ চালিত সেচ পাম্পের বৈদ্যুতিক সংযোগ খুলতে যায়। এসময় বিদ্যুতায়িত হয়ে সে তারের সাথে ঝুলে থাকে। এক সময় শিক্ষার্থীরা শ্রেণিকক্ষের বাইরে বেরিয়ে তাকে এ অবস্থায় দেখতে পেয়ে চিৎকার চেচামেচি শুরু করে। তা শুনে ছুটে এসে পরিবারের লোকজন বিদ্যুতের মেইন সুইচ বন্ধ করে দিয়ে তাকে সেখান থেকে নামায়। পরে তারা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়।

নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) তাসবিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কোন অভিযোগ না থাকায় মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ কিশোর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ