Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪
শিরোনাম

বান্দরবানে এক বৌদ্ধ ভিক্ষুর ঝুলন্ত লাশ উদ্ধার

বান্দরবান থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জুন, ২০২২, ১২:৪৭ পিএম

বান্দরবান সদরের কুহালং ইউনিয়নের মিনঝিড়ি পাড়ার একটি বৌদ্ধ বিহার থেকে বিহারের অধ্যক্ষের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১২জুন) সকালে বিহারের সেবকরা বিহার প্রধান ভিক্ষুকে খাবার দিতে গেলে বিহারের সামনে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ দেখতে পায়। এসময় এলাকার জনসাধারণ এগিয়ে আসে এবং পুলিশকে বিষয়টি জানালে বান্দরবান সদর থানার পুলিশের একটি টিম ঘটনাস্থলে যায়।


পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, ঝুলন্ত মৃতদেহটি কুহালং ইউনিয়নের মিনঝিড়ি পাড়ার মিনিঝিড়ি বৌদ্ধ বিহারের অধ্যক্ষ নন্দ বংশ মহাথের (৭৩) এর। তার বাড়ী বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায়।

বান্দরবানের কুহালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মংপু মারমা জানান, সকালে বৌদ্ধ বিহারের সামনে গলায় দড়ি দিয়ে ফাঁসরত অবস্থায় নন্দ বংশ মহাথের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে এলাকাবাসী বিষয়টি আমাকে জানায়। আমি পুলিশকে ঘটনাটি অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

বান্দরবান পুলিশ সুপার জেরিন আখতার খান ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.রফিকুল ইসলাম জানান, ঘটনা টি হত্যা নাকি আত্মহত্যা তা অনুসন্ধানে পুলিশ কাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ