Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

হলে দর্শক নেই, বাতিল হলো অক্ষয়ের সিনেমার শো

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুন, ২০২২, ১:৩৩ পিএম

কিছুদিন আগেও অক্ষয়কে ‘হিট মেশিন’ বলা হতো। অক্ষয় সিনেমা করলেই সেটি ব্যবসাসফল হবে, এমনটাই মনে করতেন নির্মাতারা। তবে সম্প্রতি সময়টা ভালো যাচ্ছে না অভিনেতার। ফ্লপের খাতায় নাম লেখাতে চলেছে বড় বাজেটের ‘সম্রাট পৃথ্বীরাজ’।

বলিউড হাঙ্গামার সূত্রে জানা গেছে, ‘সম্রাট পৃথ্বীরাজ’ ছবির বেশ কয়েকটি শো বাতিল হয়েছে দর্শকের অভাবে। যে শোগুলো বাতিল হয়নি, সেগুলোতেও দর্শকের সংখ্যা দশের কম।

মুক্তির প্রথম দিনে ‘সম্রাট পৃথ্বীরাজ’ আয় করেছে ১০.৭০ কোটি রূপি। দ্বিতীয় দিনে ১২.৬০ কোটি আয় করেছে। রবিবার আয় করেছে ১৬.১০ কোটি। অর্থাৎ প্রথম তিন দিনের আয় ৩৯.৪০ কোটি রূপি। সমসাময়িক সময় মুক্তিপ্রাপ্ত ছবি ‘ভুল ভুলাইয়া টু’ প্রথম তিন দিনে আয় করেছে ৫৫ কোটি রূপি।

বলিউড হাঙ্গামায় বলা হয়েছে, এই ছবি মুম্বাইয়ের দর্শক টানতে পারছে না। কোনো টিকেট বিক্রি না হওয়ায় শো বাতিল হচ্ছে। মঙ্গলবার সর্বসাকুল্যে ৪.২৫ কোটি রূপি ব্যবসা করেছে ছবিটি। তাই ২০০ কোটি রূপি বাজেটের এই ছবি মূলধন তুলে আনতে পারবে কিনা তা নিয়ে দেখা দিয়েছে সংশয়।

৩ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে অক্ষয় কুমার ও মানুশি চিল্লারের ছবি ‘সম্রাট পৃথ্বীরাজ’। হিন্দু সম্রাট পৃথ্বীরাজ চৌহানের জীবনের উপর ভিত্তি করে নির্মিত হয়েছে ছবিটি। অক্ষয়-মানুশি ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সঞ্জয় দত্ত ও সোনু সুদ।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন