Inqilab Logo

শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মুহাররম ১৪৪৪

টাঙ্গাইলে প্রায় ৬ লাখ টাকার ইয়াবাসহ আটক ১

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুন, ২০২২, ৩:৫১ পিএম

টাঙ্গাইলে প্রায় ৬ লাখ টাকার ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। ১১ জুন দিবাগত রাতে মির্জাপুর উপজেলা গোড়াই এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ি গৌরাঙ্গ গোস্বামী (২৮) সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার গাড়ামাসী গ্রামের লব গোস্বামীর ছেলে।
রোববার ১২ জুন দুপুরে প্রেস বিজ্ঞপ্তি মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি-৩ এর কোম্পানী কমান্ডার মোহাম্মদ আনিসুজ্জামান।
প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, শনিবার ১১ জুন রাত দেড় টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানী কমান্ডার মোহাম্মদ আনিসুজ্জামান ও স্কোয়াড কমান্ডার এএসপি মোঃ এরশাদুর রহমানের নেতৃত্বে একটি আভিযানিক দল টাঙ্গাইল জেলার মির্জাপুর থানাধীন গোড়াই বড়টেকি সাকিনস্থ উত্তরা স্পিনিং মিল সংলগ্ন হানিফ কাউন্টার এর সামনে অভিযান পরিচালনা করেন। অভিযানে সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার গাড়ামাসী গ্রামের লব গোস্বামীর ছেলে মাদক ব্যবসায়ি গৌরাঙ্গ গোস্বামী (২৮)কে আটক করা হয়। এ সময় তার কাছে থাকা ২ হাজার ৩৮০ পিস ইয়াবাসহ ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। জব্দকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৫ লাখ ৯৫ হাজার টাকা।
পরে আটককৃত আসামীর বিরুদ্ধে মির্জাপুর থানায় ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬ (১) এর ১০ (খ) ধারায় মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ গ্রেফতার


আরও
আরও পড়ুন