Inqilab Logo

শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪

ঝালকাঠিতে এক মাসে ৬০ মামলা

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুন, ২০২২, ৫:১৩ পিএম

ঝালকাঠিতে গত মে মাসে এক মাসে ৬০টি মামলা দায়ের হয়েছে। পুলিশ আসামি গ্রেপ্তার করেছে ৪০ জন। রবিবার সকালে জেলা আইন শৃঙ্খলা কমিটির সভায় এ তথ্য জানানো হয়। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক মো. জোহর আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত আইন শৃঙ্খলা বিষয়ক সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মঈনুল হক, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট লতিফা জান্নাতি ও সিভিল সার্জান ডা. শিহাব উদ্দিন।
সভায় জানানো হয়, ঝালকাঠি জেলার চারটি উপজেলায় গত মে মাসে ৬০টি মামলা দায়ের হয়েছে। এসব মামলায় ৪০জন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। মামলাগুলোর মধ্যে রয়েছে দুটি চাঁদাবাজী, একাটি ধর্ষণ, দুটি সিঁদেল চুরি, দুটি চুরি, সড়ক দুর্ঘটনায় একটি, বিশেষ ক্ষমতা আইনে একটি, মারামারি সংক্রান্ত মারামারির ঘটনায় ১৪টি ও মাদক নিয়ন্ত্রণ আইনে ১৯টি মামলা হয়েছে। জেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি ভালো থাকায় সভায় সন্তোষ প্রকাশ করা হয়।
সভায় জেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি আরও ভালো করার পরামর্শ দিয়ে বক্তব্য রাখেন নলছিটি উপজেলা চেয়ারম্যান সিদ্দিকুর রহমান। ঝালকাঠি পৌরসভার প্যানেল মেয়র তরুণ কর্মকার ও জেলা কাজী সমিতির সভাপতি মাওলানা এস এম বশির।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ