Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪

২৯ জুন সিলেটে ইসলামী আন্দোলনের সমাবেশ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১২ জুন, ২০২২, ৬:২৭ পিএম

আগামী ২৯ জুন সিলেট রেজিষ্ট্রারি মাঠে ইসলামী আন্দোলন বাংলাদেশের সিলেট বিভাগীয় সমাবেশ সফলের লক্ষ্যে সিলেট কোতোয়ালী থানা শাখার উদ্যোগে এক মাসিক সভা অনুিিষ্ঠত হয়েছে। গতকাল শনিবার (১১) জুন রাত ৯টায় আইএবি সুরমা মার্কেট কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। কোতোয়ালী থানা সভাপতি এম মনির হোসাইনের সভাপতিত্বে ও সেক্রেটারি মো. কামাল আহমদের পরিচালনায় অনুষ্ঠানের কুরআনুল কারীম তেলাওয়াতের মাধ্যমে মাসিক বৈঠক শুরু হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সহ-সভাপতি ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ। এসময় তিনি বলেন, ভারতে রাসুল স. কে নিয়ে কটুক্তির প্রতিবাদে এবং দেশের মধ্যে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদ, স্বাধীনতার মূল লক্ষ্য সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠা এবং দুর্নীতি মুক্ত কল্যাণরাষ্ট্র গঠনে ইসলামী হুকুমত কায়েমের লক্ষ্যে আগামী ২৯ জুন বুধবার বিকাল ২ ঘটিকায় সিলেট রেজিষ্ট্রারী মাঠে সমাবেশ অনুষ্ঠিত হবে। সিলেট বিভাগীয় এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমির মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম পীর সাহেব চরমোনাই।
তিনি বলেন, সমাবেশ সফলে বৈঠকে ব্যাপক প্রস্তুতি গ্রহন করা হয়। নগরীতে পোষ্টার, লিফলেট, ফেস্টুন, ব্যানার সাটানোর সিদ্ধান্ত গৃহীত হয় এবং সকল নেতা কর্মীদের কাছে কুপনও বিতরণ করা হয়। তিনি সমাবেশ সফলের জন্য থানা ওয়ার্ডের সকল নেতা কর্মীদের সর্বোচ্চ ত্যাগ কোরবানি করার আহবান জানান। সভায় আরও উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলনের কোতোয়ালি থানা শাখার সহ সভাপতি মো. আনোয়ার হোসাইন, মো. জাহাঙ্গীর মিয়া, জয়েন্ট সেক্রেটারি মো. আবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. আরিফ আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, দপ্তর সম্পাদক মো. ইয়াসিন আহমদ, সহ দপ্তর মো. জোবায়েল আহমদ, প্রচার সম্পাদক মো. শাহিদুল ইসলাম সাজুল, সহ-অর্থ সম্পাদক মো. গোলাপ মিয়াসহ থানা ওয়ার্ড নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী আন্দোলন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ