Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪
শিরোনাম

‘গাঁটছড়া’কে টেক্কা দিয়ে শীর্ষে ফিরল ‘মিঠাই’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২২, ১২:০৫ এএম

দর্শকদের পছন্দই ঠিক করে দেয় কোন ধারাবাহিক টিআরপির দৌড়ে কত নম্বরে থাকবে! গত একবছর ধরে ‘মিঠাই’ টিআরপির দৌড়ে এক নম্বর স্থান দখল করে ছিল। কোনও ধারাবাহিক তার সেই স্থান কেড়ে নিতে পারছিল না। কিন্তু সেই অসম্ভবকে সম্ভব করেছিল স্টার জলসার ‘গাঁটছড়া’। তবে মাঝে কয়েক সপ্তাহ লালন ও ফুলঝুরির ‘ধূলোকণা’ ছিল শীর্ষে। তবে এবার আবারও সকলকে টেক্কা দিয়ে টিআরপি তালিকার প্রথমে জায়গা করে নিল মিঠাই ও তার উচ্ছেবাবু।
ধারাবাহিকে ধরা পড়েছে ওমি আগারওয়াল ও মিঠাই-সিদ্ধার্থের পিসেমশাই। তারাই যে আসল অপরাধী ছিলেন, তা ইতিমধ্যেই সামনে এসেছে সকলের। এখন সকল মিঠাই অনুরাগীরা তাদের সেই পুরনো সিডিবয়কে ফিরে পেয়েছে। আর তাতে খুশি অধিকাংশ ভক্তমহলই। আর তাতেই হয়েছে বাজিমাত, ৮.৩ রেটিং নিয়ে তালিকার শীর্ষে পৌঁছে গিয়েছে ‘মিঠাই’। তবে মিঠাইরানীর পিছন ছাড়েনি ‘গাঁটছড়া’। ৭.৭ রেটিং নিয়ে রয়ে গিয়েছে দ্বিতীয় স্থানে। এই সপ্তাহে অনেককে টেক্কা দিয়ে তালিকার অনেকটা ওপরে উঠে এসেছে ঋষি-পিহু জুটি। ৭.৬ রেটিং নিয়ে রয়েছে তৃতীয় স্থানে। ওলট পালট হয়েছে বাকি ধারাবাহিকের স্থানও। রইল তালিকা।
এই সপ্তাহের টিআরপি তালিকায় কার দৌড় কতদূর-১) মিঠাই- ৮.৩, ২) গাঁটছড়া- ৭.৭, ৩) মন ফাগুন- ৭.৬, ৪) আলতা ফড়িং- ৭.৪; ধুলোকণা- ৭.৪, ৫) গৌরী এলো- ৭.২, ৬) লক্ষ্মী কাকিমা সুপারস্টার- ৬.৯, ৭) উমা- ৫.৯; অনুরাগের ছোঁয়া- ৫.৯; এই পথ যদি না শেষ হয়- ৫.৯, ৮) আয় তবে সহচরী- ৫.৭, ৯) খেলনা বাড়ি- ৫.৫, ১০) লালকুঠি- ৫.৩।
চলতি সপ্তাহের টিআরপি তালিকা দেখে অবাক হয়েছেন ধারাবাহিক অনুরাগীরাও। ‘মন ফাগুন’এর টিআরপি বেড়ে যাওয়ায় ‘আলতা ফডড়িং’ ও ‘ধূলোকণা’ ৭.৪ অর্থাৎ একই রেটিং নিয়ে রয়েছে চতুর্থ স্থানে। ‘গৌরী এলো’ এই সপ্তাহতেও নিজের পঞ্চম স্থান ধরে রেখেছে। চলতি সপ্তাহেও ষষ্ঠ স্থানে রয়েছে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। ‘এই পথ যদি না শেষ হয়’ ও ‘উমা’র রেটিং অনেকটাই বেড়েছে চলতি সপ্তাহে। এই সপ্তাহে যে সমস্ত ধারাবাহিকের স্থান একেবারে ওলট-পালট হয়ে গিয়েছে, তা তালিকা দেখলেই বোঝা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘গাঁটছড়া’কে টেক্কা দিয়ে শীর্ষে ফিরল ‘মিঠাই’
আরও পড়ুন