Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪

মহানবী হযরত মুহাম্মদ (সা:) কে কটূক্তির প্রতিবাদে ফরিদপুরে ইমাম কল্যাণ ফাউন্ডেশন ও ক্বওমী উলামা পরিষদের প্রতিবাদ সমাবেশ

ফরিদপুর জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ১২ জুন, ২০২২, ৮:১৪ পিএম | আপডেট : ৮:৩০ পিএম, ১২ জুন, ২০২২

ফরিদপুর জেলা ইমাম কল্যাণ ফাউন্ডেশন ও ক্বওমী উলামা পরিষদের উদ্যোগে ইমাম কল্যাণ ফাউন্ডেশন এর সভাপতি হযরত মাওঃ কেরামত আলীর সভাপতিত্বে, মহানবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের ক্ষমতাসীন দলের দুই নেতার কটূক্তির প্রতিবাদে প্রেসক্লাবের সামনে রবিবার (১২ জুন) স্হানীয় প্রেসক্লাবের সামনে এক বিশাল বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন, ইমাম কল্যাণ ফাউন্ডেশন ফরিদপুর জেলা শাখার উপদেষ্টা মাওলানা আবুল হুসাইন, সহ-সভাপতি জনাব মাওঃ আব্দুল কাউয়ূম, সহ-সভাপতি মুফতি মাহমুদ হাসান কাইফ সহ-সভাপতি মাওলানা মনসুর আহমেদ, সাধারণ সম্পাদক জনাব মাওঃ ইসমাইল হোসেন ,যুগ্ম সাধারণ সম্পাদক জনাব আমজাদ হোসেন,অর্থ সাম্পাদক জনাব কবির আহমদ ,সদস্য জনাব দেলোয়ার হোসেন প্রমুখ।

সমাবেশ এ বিজেপি নেতা নূপুর শর্মা ও নবীন কুমার জিন্দাল কে গ্রেপ্তার করে সর্বোচ্চ শাস্তির আওতায় আনার দাবি জানান। তারা বাংলাদেশ সরকারকে হযরত মুহম্মদ (সাঃ) কে কটূক্তি করার প্রতিবাদে জাতীয় সংসদে ভারতের বিরুদ্ধে নিন্দা প্রস্তাব আনার আহ্বান জানান।তারা আরও জানান বাংলাদেশ সরকারকে ভারতের রাষ্ট্রদূতকে ডেকে নিন্দা প্রস্তাব জানাতে হবে।বক্তারা আরও বলেন নবীকে কটূক্তির প্রতিবাদে ইসলামী রাষ্ট্র গুলোর মতো বাংলাদেশেও ভারতীয় পণ্য বর্জন করতে হবে।
এছাড়া আগামী শুক্রবার, বাদ জুম্মা একটি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে।
পরে দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে কর্মসূচির সমাপ্তি ঘোষণা করা হয়।
অনুষ্ঠানের শুরুতে বিভিন্ন স্থান থেকে একাধিক মিছিল অনুষ্ঠানস্থলে উপস্থিত হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতিবাদ সমাবেশ

২ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ