Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

সরকার সব সেক্টরেই উন্নয়ন করে যাচ্ছে : এমপি শাওন

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২২, ১২:০৪ এএম

ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বর্তমান সরকার সব সেক্টরেই উন্নয়ন করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে জেলেদের বিকল্প কর্মসংস্থানের জন্য গাভী দেয়া হচ্ছে। যাতে অসহায় জেলেরা পরিবার পরিজন নিয়ে স্বাচ্ছন্দে জীবন-যাপন করতে পারে।
গতকাল রোববার দুপুরে লালমোহন উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য অধিদপ্তর কর্তৃক আয়োজিত ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় দুস্থ ও প্রান্তিক জেলেদের মাঝে গাভী (বকনা বাছুর) এবং বৈধ জাল বিতরণ উপলক্ষে প্রধান অতিথির আলোচনা এসব কথা বলেন তিনি।
এমপি শাওন আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শীতার কারণে দেশের গ্রাম অঞ্চল থেকে শুরু করে সকল পেশার মানুষ এখন আগের তুলনায় অনেক ভালো আছে।
লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদের সভাপতিত্বে আলোচনা সভায় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাকসুদুর রহমান মুরাদ, উপজেলা মৎস্য কর্মকর্তা রুহুল কুদ্দুস, প্রাথমিক শিক্ষা অফিসার আকতারুজ্জামান মিলন, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রমুখ। ১০ জন দুস্থ ও প্রান্তিক জেলের মধ্যে গাভী ও বৈধ জাল বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সরকার সব সেক্টরেই উন্নয়ন করে যাচ্ছে : এমপি শাওন
আরও পড়ুন