Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদরাসাছাত্রীকে ধর্ষণ : গ্রেফতার ১

| প্রকাশের সময় : ১৩ জুন, ২০২২, ১২:০৩ এএম

কুলাউড়ায় ৬ষ্ঠ শ্রেণির এক মাদরাসাছাত্রীকে জোরপূর্বক ধর্ষণের ঘটনায় মো. নিপার আলী (২২) নামে এক ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ।
গত শনিবার সকালে ধর্ষককে কারাগারে প্রেরণ করে পুলিশ। ধর্ষক নিপার উপজেলার কাদিপুর ইউনিয়নের মকবুল আলীর ছেলে। গত বৃহস্পতিবার উপজেলার কাদিপুর ইউনিয়নের গুপ্তগ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে।
পুলিশ ও মামলার অভিযোগ সূত্রে জানা যায়, ওই মাদরাসাছাত্রীকে মাদরাসায় আসা-যাওয়ার পথে প্রায়ই উত্যক্ত করতো বখাটে নিপার।
কয়েকদিন আগে সে ওই ছাত্রীকে প্রেমের কুপ্রস্তাবও দেয়। তার কুপ্রস্তাবে রাজি না হওয়ায় বৃহস্পতিবার রাতে ওই ছাত্রী ঘরে একা থাকার সুযোগে ধর্ষক নিপার ঘরের ভেতরে প্রবেশ করে ওই ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে ওই ছাত্রীর চিৎকারে তার মা-বাবা এগিয়ে আসলে ধর্ষক নিপার আলী পালিয়ে যায়। পরে ধর্ষিতা মাদরাসাছাত্রীকে রক্তাক্ত অবস্থায় দ্রুত উদ্ধার করে স্বজনরা কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।
এ ব্যপারে কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায় বলেন, ধর্ষণের ঘটনায় মেয়ের বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। গত শুক্রবার রাতে কাদিপুরে অভিযান চালিয়ে ধর্ষক নিপারকে গ্রেফতার করা হয়েছে। পরে শনিবার সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ