Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

ধামরাইয়ে সুষ্ঠু নির্বাচনের প্রত্যাশা সাধারণ ভোটারদের

সূতিপাড়া ইউপি নির্বাচন

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২২, ১২:০৩ এএম

ঢাকার ধামরাইয়ে ৯ম ধাপে সূতিপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে আগামী ১৫ জুন। এ ইউনিয়নে ভোটার রয়েছে ২৪ হাজার ৬শ’ ৯৩জন। ক্ষমতাসীন দল আ.লীগের মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীসহ স্বতন্ত্র প্রার্থী হয়েছেন ৫ জন।

স্বতন্ত্রপ্রার্থী হিসেবে চশমা প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করছেন সাবেক চেয়ারম্যান মো. রমিজুর রহমান চৌধুরী রোমা। তিনি ইনকিলাবকে বলেন, আমি অতীতেও আমার ইউনিয়নবাসীর উন্নয়নের জন্য কাজ করেছি, ভবিষ্যতেও করবো। তিনি আরো বলেন, আমি শতভাগ আশাবাদী যে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে ভোটারা আমাকে বিপুল ভোট দিয়ে বিজয়ী করবেন। সৃষ্টু ও নিরপেক্ষ নির্বাচনের প্রত্যাশায় রয়েছেন স্বতন্ত্র প্রার্থী রমিজুর রহমান চৌধুরী রোমাসহ সকল ভোটারা। আরেক স্বতন্ত্র প্রার্থী প্রার্থী এস এম তানভীর হাসান তুহিন (অটোরিকশা প্রতীক) বলেন, কে বা কারা আমার পোস্টার ব্যানার ছিড়ে ফেলে দিচ্ছে তা খুঁজেও পাওয়া যাচ্ছে না। এক প্রসঙ্গে তুহিন বলেন, মনে হচ্ছে আমার গণসংযোগ দেখে অনেকেই ঈর্ষান্বিত হয়ে এমন কাজ করছেন। সুষ্টু ও শান্তিপূর্ণ ভাবে উৎসবমুখর পরিবেশে ভোট দেয়ার দাবি জানিয়েছেন স্বতন্ত্র প্রার্থী এস এম তানভীর হাসান তুহিনসহ সাধারণ ভোটাররা।
গত বছরের ১১ নভেম্বর ধামরাই উপজেলায় ১৬টি ইউনিয়নের মধ্যে ১৫টি ইউনিয়ন পরিষদ নির্বাচন শেষ হয়েছে। সে সময় স্বতন্ত্র প্রার্থীদের প্রচারণায় কয়েকটি ইউনিয়নে দফায় দফায় হামলার ঘটনা ঘটলেও নিরপেক্ষ ও উৎসবমুখর পরিবেশে ইচ্ছেমতো ভোট দিয়েছেন ভোটাররা। সুতিপাড়া ইউনিয়নে এখন পর্যন্ত কোন সংঘর্ষের ঘটনার খবর পাওয়া না গেলেও ভোটাররা আশংকায় আছেন ভোট গ্রহণের দিন কি হবে?।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সূতিপাড়া ইউপি নির্বাচন
আরও পড়ুন