Inqilab Logo

শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মুহাররম ১৪৪৪

টিকটকার সাইফুলের সঙ্গেই ছাগলের বিয়ে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২২, ১০:৪৫ এএম

বরের নাম সাইফুল আরিফ। ‘কনের’ নাম শ্রী রাহায়ু বিন বেজো। দুজনেই ইন্দোনেশিয়ার ক্লামপক গ্রামের বাসিন্দা। তবে, সাইফুল ৪৪ বছরের এক যুবক। রাহায়ু একটি ছাগল।

গাছের সঙ্গে বিয়ের কথা অনেকেই শুনেছেন। কিন্তু তাই বলে ছাগলের সঙ্গে বিয়ে! ইন্দোনেশিয়ার ওই গ্রামে এমনটাই ঘটেছে। রীতিমতো ঘটা করে এক ছাগলকে বিয়ে করেছেন সাইফুল। সেই বিয়ের ভিডিও ঘুরপাক খাচ্ছে নেটমাধ্যমে।

ভিডিওতে দেখা যাচ্ছে, বরের সাজে সেজেছেন সাইফুল। শালে মোড়া হয়েছে বাহায়ুকে। স্থানীয় রীতি মেনে হচ্ছে বিয়ে।

তবে, বিয়ের ভিডিও ছড়িয়ে পড়তেই চারদিকে ওঠে নিন্দার ঝড়। অনেকে প্রেমে পড়ে বিয়ে করেন। কেউ করেন সন্তানের আশায়। কিন্তু সাইফুলের এ বিয়ের কারণ কী? তা নিয়ে প্রশ্ন ওঠে। শেষে নিজের বিয়ের কারণ খুলে বলেন সাইফুল। ভাইরাল হতে চান যুবক। সেটিই এ বিয়ের একমাত্র উদ্দেশ্য বলে দাবি তাঁর।

সংবাদমাধ্যম ইন্ডিয়া ডট কম এক প্রতিবেদনে জানায়, সাইফুল আরিফ একজন ইউটিউবার (YouTuber) এবং টিকটকের (TikTok) কন্টেন্ট ক্রিয়েটর। চলতি মাসের ৫ তারিখ ছাগলটিকে বিয়ে করেছেন সাইফুল।



 

Show all comments
  • jack ali ১৩ জুন, ২০২২, ১১:৫২ এএম says : 0
    আল্লাহর গজব পড়ুক এইসব নরাধম নরপিচাশআল্লাহর শত্রু>>> কিভাবে একজন মুসলিম ছাগলকে বিয়ে করে নাওজুবিল্লা| আল্লাহ এদেরকে বিবেক দিয়েছে অথচ এই বিবেক তাদের কোন ধরনের হারাম কাজ থেকে রক্ষা করতে পারল না কেয়ামতের দিন এদের কি অবস্থা হবে কি জবাব দেবে এরা
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্দোনেশিয়া


আরও
আরও পড়ুন