Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অপমানের প্রতিশোধ এই পদ্মা সেতু : ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২২, ১১:২১ এএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘আমার মনে হয়, স্মরণকালের বৃহত্তম জনসভা হবে, যে জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।’


‘আজকে এ পদ্মা সেতু যার স্বপ্ন, এই পদ্মা সেতু যার কমিটমেন্ট, এই পদ্মা সেতুর জন্য যিনি পারিবারিকভাবে অপমানিত হয়েছেন, তার সেই স্বপ্নের পদ্মা সেতু। বাঙালির সক্ষমতার পদ্মা সেতু এবং অপমানের প্রতিশোধের এই পদ্মা সেতু।’

রোববার সন্ধ্যায় আগামী ২৫ জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাস্থল পরিদর্শনে এসে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের সোয়া ৭টার দিকে মাদারীপুরের শিবচরের কাঁঠালবাড়ির ইউনিয়নের বাংলাবাজার ইলিয়াস আহমেদ চৌধুরী ফেরিঘাট এলাকায় পৌঁছেন।মন্ত্রীর গাড়িবহর নিয়ে মুন্সীগঞ্জ প্রান্ত থেকে পদ্মা সেতু কাজের অগ্রগতি দেখতে দেখতে এপারে (মাদারীপুর) এসে পৌঁছান।

এ সময় উপস্থিত ছিলেন- জাতীয় সংসদের চিফ হুইপ ও মাদারীপুর-১ (শিবচর) আসনের এমপি নুর-ই-আলম চৌধুরী, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জনসভার সমন্বয়ক মির্জা আজম এমপি, পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, ইকবাল হোসেন অপু এমপি, মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী, পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেলসহ স্থানীয় নেতাকর্মীরা।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ সময় বলেন, ‘বঙ্গবন্ধুকন্যা এপারে ভাষণ দেবেন এবং ওপারে সুধী সমাবেশ করবেন। আপনারা সবাই ওই দিন সকাল ১১টার মধ্যে প্রস্তুত থাকবেন।’



 

Show all comments
  • Tareq Sabur ১৩ জুন, ২০২২, ১১:৪১ এএম says : 0
    দশ হাজার কোটি টাকার পদ্মা সেতু বানাতে তিরিশ হাজার খরছ করেছেন। গরিব জনগনের কষ্টার্জিত বাকি আঠার হাজার কোটি টাকার হিসাব জাতি জানতে চায়।
    Total Reply(0) Reply
  • Tareq Sabur ১৩ জুন, ২০২২, ১১:৪২ এএম says : 0
    দশ হাজার কোটি টাকার পদ্মা সেতু বানাতে তিরিশ হাজার খরছ করেছেন। গরিব জনগনের কষ্টার্জিত বাকি কুড়ি হাজার কোটি টাকার হিসাব জাতি জানতে চায়।
    Total Reply(0) Reply
  • jack ali ১৩ জুন, ২০২২, ১২:০৫ পিএম says : 0
    পদ্মা সেতু কি আমরা বানিয়েছি এটাতো চীন বানিয়ে দিয়েছে আমাদের দেশের সরকার শিক্ষাব্যবস্থাকে এমনভাবে ধ্বংস করেছে যে ইউনিভার্সিটি থেকে যারা পাস করে বের হয় তারা একটা চিঠি পত্র লিখতে পারেনা বিদেশ থেকে লক্ষ লক্ষ লোক এনে বাংলাদেশের চাকরি দেওয়া হয় যেমন ইন্ডিয়া থেকে লক্ষ লক্ষ লোক এসে বাংলাদেশের চাকরি করে আরে রাসে পদ্মা সেতু নিয়ে বাংলাদেশকে ধ্বংস করে দিয়েছে আর ইন্ডিয়ার কাছে আমাদের দেশটাকে বিক্রি করে দিয়েছে
    Total Reply(0) Reply
  • Mohmmed Dolilur ১৩ জুন, ২০২২, ১:৩৪ পিএম says : 0
    বাবুরে হদদা সেতু হদদা সেতু হিয়ানো যাই ঘুম যা খাই দাই আর কাম নাই রাইত দিন হদদা সেতু,দেশের টেয়ায় কাজ কইছছে নয় বিদেশিরা কইছছে,অসুবিধা কিয়ের,সরকার অবশ্যই কাজ করতে হবে,তাই বলে সরকার কে একেবারে জনগণ মাথায় উডাই নাচাতে হবে না কি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ