Inqilab Logo

শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মুহাররম ১৪৪৪

যুক্তরাষ্ট্রে এবার নাইট ক্লাবে বন্দুক হামলা, ২ জনের মৃত্যু, আহত ৪

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২২, ৭:৫৮ পিএম | আপডেট : ৮:৪৯ পিএম, ১৩ জুন, ২০২২

যুক্তরাষ্ট্রের একটি নাইট ক্লাবে বন্দুক হামলার ঘটনা ঘটেছে। এতে কমপক্ষে দুই জন নিহত এবং চারজন আহত হয়েছেন। দেশটির ইন্ডিয়ানারা প্রদেশের গ্যারি শহরে রোববার সন্ধ্যায় এ হামলার ঘটনা ঘটে। এ খবর দিয়েছে জেরুজালেম পোস্ট।


খবরে জানানো হয়, নিহতের একজন ৩৪ বছর বয়স্ক পুরুষ এবং আরেকজন ২৬ বছর বয়স্ক নারী। তাদেরকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে। এছাড়া আরও ৪ জন আহত অবস্থায় চিকিৎসাধীন আছেন। তাদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক।


এখন পর্যন্ত হামলাকারীকে গ্রেপ্তার করা যায়নি। তিনি কেন এই হামলা চালিয়েছেন তাও জানা যায়নি। দেশটিতে বন্দুকের ব্যবহার নিয়ে যখন আলোচনা তুঙ্গে সে সময় একের পর এক বন্দুক হামলার ঘটনা ঘটে চলেছে। গত মাসেই টেক্সাসের একটি প্রাইমারি স্কুলে বন্দুক হামলায় ১৯ শিক্ষার্থী এবং ২ শিক্ষক নিহত হন।


এরপর দেশটিতে একের পর এক বন্দুক হামলার ঘটনা ঘটতে থাকে। নিউ ইয়র্কের বাফালো মার্কেটে গুলির ঘটনায় প্রাণ হারান ১০ জন। সর্বশেষ হামলাটি হলো ইন্ডিয়ানার নাইট ক্লাবে। সূত্র : জেরুজালেম পোস্ট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন