Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুরে বিদ্যুৎস্পৃষ্টে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের মৃত্যু

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২২, ১২:০৮ পিএম

ময়মনসিংহের ফুলপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সাখাওয়াত হোসেন (৫০) নামে এক শিক্ষকের মৃত্যু হয়েছে। সে ফুলপুর উপজেলার বওলা ইউনিয়নের রামসোনা গ্রামের মৃত সিদ্দিকুর রহমান খানের পুত্র ও রামসোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক।তিনি গ্রাম্য পশু চিকিৎসক ও জমি মাপার আমিন হিসেবেও কাজ করতেন।
ধারণা করা হচ্ছে, সোমবার সকালে তিনি মৃত্যুবরণ করেন। তবে আজ মঙ্গলবার (১৪ জুন) সকালে বাড়ির পাশে মৎস্য খামারের পাড় থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে।
পরিবারের সদস্যরা জানান, সোমবার সকালে কারো কাছে না বলে মৎস্য খামারে যান পুকুরের পানি সেচের জন্য মটর ফিটিং করতে। এসময় মটরের সাথে বিদ্যুতের ছেড়া তারে জড়িয়ে সেখানেই তার মৃত্যু হয় বলে ধারণা করা হচ্ছে। তিনি জমি মাপতে গিয়ে প্রায়ই রাতে বাড়ি ফিরতেন না। সেইসূত্রে পরিবারের সদস্যরা ভেবেছিলেন হয়তো কোথাও জমি মাপতে গিয়ে ফেরেননি।

পরে আজ মঙ্গলবার সকালে ফিশারির পাড়ে তার লাশ পাওয়া যায়। এরপর ফুলপুর থানা পুলিশকে খবর দিলে এসআই তরিকুলের নেতৃত্বে পুলিশ তার লাশ উদ্ধার করে।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ থানায় আনা হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ