Inqilab Logo

বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪
শিরোনাম

কয়রায় সড়কে স্কুল ছাত্র নিহত, প্রতিবাদে বাসে আগুন

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২২, ৪:৫১ পিএম

খুলনার কয়রায় সড়ক দুর্ঘটনায় রমজান আলী (১৪) নামের এক স্কুলছাত্র নিহত হয়েছে। সে উপজেলার বামিয়া এম এম মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র ও বামিয়া গ্রামের কিনু আলী সরদারের ছেলে। আজ মঙ্গলবার (১৪ জুন) দুপুর আড়াইটার দিকে উপজেলার বমিয়া সরদারবাড়ী মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। স্কুলছাত্র নিহত হওয়ার পর বিক্ষুব্ধ এলাকাবাসি বাসটিতে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে কয়রা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রমজান আলী সাইকেলে করে বিদ্যালয় থেকে বাড়ী যাচ্ছিল। বামিয়া সরদারবাড়ী মোড় এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা পাইকগাছাগামী একটি বাস তাকে ধাক্কা দেয়। এতে সে সাইকেল থেকে সড়কে ছিটকে পড়ে। এরপর বাসের সামনের চাকা তার মাথার উপরে উঠে যায়। ঘটনাস্থলে সে মারা যায়।
কয়রা থানার উপপরিদর্শক (এসআই) বাবন দাশ বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ তাৎক্ষিণকভাবে ঘটনাস্থলে পৌঁছায়। বিক্ষুব্ধ জনতা বাসটিতে আগুন ধরিয়ে দেয় এবং সড়ক অবরোধ করে রাখে। বিক্ষুব্ধ জনতাকে সরিয়ে পৌণে ৪ টার দিকে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাসে আগুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ