Inqilab Logo

শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪
শিরোনাম

চাটমোহরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২২, ৫:১৫ পিএম

পাবনার চাটমোহরে উপজেলা ওলামা পরিষদের ব্যানারে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মহানবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের বিজেপি নেতা নূপুর শর্মা ও নবীন জিন্দালের কটুক্তির প্রতিবাদে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল।
মঙ্গলবার চাটমোহর পৌরসদরের বাসস্ট্যান্ড গোলচত্বর মোড় থেকে এক বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে থানা মোড় এলাকায় এক প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।
হাফেজ মাওলানা নুরুজ্জামান হোসেনের সভাপতিত্বে ও মুফতি আবু তালহার সঞ্চালনায় সমাবেশে বক্তব্যে রাখেন, উপজেলা উলামা পরিষদের সাধারণ সম্পাদক মাও. আলতাব হোসেন, সহ সভাপতি মাও. আব্দুল করিম, মুফতি মাও. মফিজউদ্দিন, সাংগঠনিক সম্পাদক ক্বারী আরশেদ আলী, উপজেলা মডেল মসজিদের খতিব মুফতি ওবায়দুল্লাহ প্রমুখ।
সমাবেশে বক্তারা দুই কটুক্তিকারীর দৃষ্টান্তমূলক শাস্তি ও ফাঁসি দাবী করেন ও ভারতের এই বিজেপি হিন্দুত্ববাদী সরকার এবং তাদের নেতৃবৃন্দ প্রায়শই মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে কটূক্তি করে এবং মুসলিমদের অবমাননা করে কথা বলে এর প্রতি তীব্র নিন্দা জ্ঞাপন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ