Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে পানিতে ডুবে আড়াই বছরের শিশুর মৃত্যু

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২২, ৫:২৪ পিএম

রাজশাহীর বাগমারায় পুকুরের পানিতে ডুবে প্রভাষ কুমার নামের আড়াই বছরের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত প্রভাষ কুমার উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার উত্তর একডালা মহল্লার অজিত কুমারের ছেলে। ওই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার (১৪ জুন) দুপুরে প্রভাষ কুমার বাড়ি থেকে নিখোঁজ হয়। পরিবারের লোকজন বিষয়টি জানার পর খুঁজাখুজি শুরু করেন। এক পর্যায়ে বাড়ির সংলগ্ন পুকুরটিতে প্রভাষের পা ভাষতে দেখে প্রতিবেশীরা। প্রতিবেশী ও পরিবারের সদস্যরা দ্রুত তাকে পুকুর থেকে তুলে উপরে আনেন এবং স্থানীয় পল্লী চিকিৎসক গোপাল বাবুর কাছে নিয়ে গেলে তিনি মৃত ঘোষনা করেন।
এ ব্যাপারে বাগমারা থানার ওসি মোস্তাক আহম্মেদ বলেন, উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার উত্তর একডালা মহল্লায় এক শিশু পানিতে পড়ে মারা গেছে। ওই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। কারো কোন অভিযোগ না থাকায় শিশুটির সৎকারের জন্য পরিবারকে নির্দেশ দেয়া হয়েছে বলে তিনি জানিয়েছেন।##

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুর মৃত্যু

১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ