Inqilab Logo

শনিবার, ২০ আগস্ট ২০২২, ০৫ ভাদ্র ১৪২৯, ২১ মুহাররম ১৪৪৪
শিরোনাম

নির্বাচনী এলাকায় সাধারণ ছুটি ঘোষণার দাবি স্বতন্ত্র প্রার্থী কায়সারের

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২২, ৭:৪৯ পিএম

কুমিল্লা রপ্তানী প্রক্রিয়াকরণ অঞ্চল (ইপিজেড) বন্ধসহ সরকারী- আধাসরকারী প্রতিষ্ঠানে সাধারণ ছুটি ঘোষণাসহ বেশ কয়েকটি দাবী নিয়ে সংবাদ সম্মেলন করেছেন ঘোড়া প্রতীকের স্বতন্ত্র মেয়র প্রার্থী নিজাম উদ্দিন কায়সার।

মঙ্গলবার বিকেল ৩টায় নগরীর ধর্মসাগরপাড়স্থ নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব দাবী তুলে ধরেন।

নিজাম উদ্দিন কায়সার বলেন, কুমিল্লা ইপিজেডে অনেক ভোটার চাকরী করেন। পাশাপাশি সরকারি বেসরকারি প্রতিষ্ঠানে চাকুরীরত সিটির অনেক ভোটার রয়েছেন। অফিস করার কারনে তারা ভোট দিতে আসতে পারবেন না। এজন্য নির্বাচন কমিশনের কাছে সিটি করপোরেশন এলাকায় সাধারন ছুটি ঘোষনা করার এখনও সময় আছে।

এছাড়াও নির্বাচনের মাঠে বহিরাগতদের আনাগোনা বৃদ্ধি পেয়েছে উল্লেখ করে কায়সার বলেন, নির্বাচন কমিশন এখনো লেভেল প্লেয়িং ফিল্ড তৈরী করতে পারেন নি। তাই নির্বাচনের দিন যেন ঢাকা থেকে দুজন নির্বাচন কমিশনার আসেন। তারা আসলে নির্বাচন সুষ্ঠু হবে।
এছাড়াও ভোটারদের কেন্দ্রে আনতে মাইকিংয়ে করতে হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নির্বাচন পরিচালনা কমিটির সদস্য এডভোকেট সলিমুল্লাহ খান, এডভোকেট আমানুল্লাহ আমান, আতাউর রহমান ছুটি, মাহবুবুর রহমান দুলাল প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুসিক নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ