Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চার দশক পর হ্যারিসন ফোর্ডের সঙ্গে রোমান্সের কথা স্বীকার করলে ক্যারি ফিশার

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অভিনেত্রী ক্যারি ফিশার কিছুদিন আগে হ্যারিসন ফোর্ডের সঙ্গে প্রেম করার কথা স্বীকার করেছেন। তিনি জানান, ১৯৭৬ সালে তিনি অভিনেতাটির সঙ্গে তিন মাস প্রেম করেছিলেন এবং তা প্রকাশ করার জন্য তিনি যথাযথ সময় অপেক্ষা করেছেন।
৬০ বছর বয়সী অভিনেত্রীটি মূল ‘স্টার ওয়ার্স’ ট্রিলজিতে প্রিন্সেস লিয়ার ভ‚মিকায় অভিনয় করেছেন আর ফোর্ড করেছেন হান সোলোর ভূমিকায়। ফিশার জানান, স¤প্রতি একটি ডায়েরির লেখা দেখেই ফোর্ডের সঙ্গে তার সেই প্রেমের স্মৃতি মনে পড়ে যায়।
“হ্যারিসন খুব গোপনীয়তা-প্রিয় একজন মানুষ, তবে আমার মনে হয় আমি যথাযথ সময় অপেক্ষা করেছি। আমি আর কতটা অপেক্ষা করতে পারে?” তিনি জানান।
ফিশার তার স্মৃতিকথা ‘দ্য প্রিন্সেস ডায়েরিস্ট’-এ এই স্মৃতিটিও অন্তর্ভুক্ত করবেন। তিনি বলেন, “৪০ বছর কেটে গেছে! আমি দীর্ঘদিন এই বিষয়ে কারো কাছে মুখ খুলিনি। তবে এখন আর এর কারণে কারো সেভাবে ক্ষতিগ্রস্ত হওয়ার আশঙ্কা নেই।”
তিনি বলেন, “আমি তাকে বিব্রত করতে চাইনি। আমি অনভিজ্ঞ ছিলাম, তবে তার ওপর ভরসা করেছিলাম। তিনি দয়ালু ছিলেন।” সেসময় ফোর্ডের বয়স ছিল ৩১ আর তার ১৯।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ