Inqilab Logo

শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪
শিরোনাম

একজন সংসদ সদস্যের কাছে ইসি’র অসহায়ত্ব ফুটে উঠছে : পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২২, ১২:০৪ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই গতকাল এক বিবৃতিতে বলেছেন, নির্বাচনের কমিশনের (ইসি) অগ্নিপরীক্ষা কুমিল্লা সিটি নির্বাচন। কুমিল্লা সিটি নির্বাচন নিয়ে জনমনে চরম অনিশ্চয়তা আছে। একজন স্থানীয় সংসদ সদস্যের কাছে নতুন ইসি’র অসহায়ত্ব ফুটে উঠছে। এ অসহায়ত্ব আগামীকালের কুমিল্লা সিটি নির্বাচনের মধ্য দিয়ে প্রকাশ পাবে। দেশবাসী তাকিয়ে আছে কুমিল্লাসহ সারাদেশে বিভিন্ন ইউনিয়ন নির্বাচনের দিকে।

পীর সাহেব চরমোনাই বলেন, কুমিল্লার পুরোনো ঐতিহ্য ফিরিয়ে আনতে হলে সৎ, যোগ্য, আমানতদার ও আল্লাহভীরু মেয়র নির্বাচিত করতে হবে। সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত স্মার্ট কুমিল্লা গড়তে হলে হাতপাখাকে বিজয়ী করতে হবে। সুষ্ঠু ভোট হলে ইনশাআল্লাহ আমাদের হাতপাখার দুই প্রার্থী মেয়র হিসেবে বিজয়ী হবেন। তিনি আরও বলেন, কুমিল্লা সিটি কর্পোরেশন (কুসিক) নির্বাচনে মেয়র প্রার্থী বরেণ্য আলেমেদীন মাওলানা রাশেদুল ইসলাম রহমতপুরীকে হাতপাখায় ভোট দিয়ে জনগণের দুঃখ-দুর্দশা লাঘব করতে হবে। আল্লাহভীরু মেয়ার প্রার্থীকে হাতপাখা মার্কায় ভোট দিয়ে সন্ত্রাস, রাষ্ট্রীয় দুর্নীতি ও মাদকমুক্ত কুমিল্লা সিটি গড়ার জন্য কুমিল্লাবাসীর প্রতি আহŸান জানিয়ে তিনি বলেন, সমাজে সৎব্যক্তি না থাকায় জনজীবন আজ বিপর্যস্ত।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পীর সাহেব চরমোনাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ