Inqilab Logo

শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪
শিরোনাম

শ্যুটিং চলাকালীন হঠাৎ অসুস্থ দীপিকা, নিতে হলো হাসপাতালে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২২, ৯:৩৪ এএম

হায়দ্রাবাদে ‘প্রজেক্ট কে’ সিনেমার শ্যুটিং চলাকালীন হঠাৎ অসুস্থ হয়ে পড়েন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। মঙ্গলবার বিকেলের এই ঘটনায় তাকে দ্রুতই হায়দ্রাবাদের হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবশ্য জানা গেছে, সুস্থ হয়ে কাজে ফিরছেন অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রের খবর, দীপিকা হায়দ্রাবাদে তার আসন্ন সিনেমা ‘প্রজেক্ট কে’-এর শুটিং করছিলেন। হঠাৎই হৃদস্পন্দন বেড়ে যাওয়ার পর অভিনেত্রী অসুস্থ বোধ করেন এবং তাকে অবিলম্বে শহরের কামিনেনি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে পরীক্ষা করেন। চিকিৎসার পরই, দীপিকা সুস্থ বোধ করায় অমিতাভ বচ্চনের সঙ্গে শুটিং করতে সেটে ফিরে আসেন।

এদিকে ‘প্রজেক্ট কে’ সিনেমা সম্পর্কে জানাতে গিয়ে পরিচালক নাগ অশ্বিন এর আগে একটি বিবৃতিতে বলেন, “দীপিকাকে এই চরিত্রে অভিনয় করতে দেখে আমি খুব উত্তেজিত। এটি এমন কিছু যা কোনো মূলধারার সিনেমায় এর আগে করেনি সে। এবং এটি প্রত্যেকের জন্য বেশ আশ্চর্যজনক হবে। ’’

তিনি আরও বলেন, ‘‘সিনেমায় দীপিকা-প্রভাসের জুটি হবে অন্যতম প্রধান আকর্ষণ এবং তাদের মধ্যকার রসায়নটা, আমি বিশ্বাস করি যে, এমন কিছু হবে- যা দর্শকরা তাদের হৃদয়ে বয়ে বেড়াবে বহুদিন। ’’

‘প্রজেক্ট কে’ সিনেমাটি প্রভাসের সঙ্গে দীপিকার প্রথম সিনেমা। এতে অমিতাভ বচ্চনও একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন। চলতি বছরের শুরুর দিকে গুরু পূর্ণিমায়, অমিতাভ বচ্চন প্রভাস-অভিনীত এই সিনেমাটির বহুল প্রতীক্ষিত একটি মুহুর্তে শট দিয়েছিলেন। সেইসময় প্রভাস সেট থেকে একটি ছবি শেয়ার করেন এবং বচ্চনকে "ভারতীয় সিনেমার গুরু" উপাধি দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন