Inqilab Logo

শনিবার, ২০ আগস্ট ২০২২, ০৫ ভাদ্র ১৪২৯, ২১ মুহাররম ১৪৪৪
শিরোনাম

মামলায় হেরে সোশ্যাল মিডিয়াকে দুষলেন অ্যাম্বার হার্ড

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২২, ৯:৫১ এএম

মানহানি মামলায় সাবেক স্বামী জনি ডেপের কাছে হেরে যাওয়ার পর বিচারকদের দোষ দিচ্ছেন না অ্যাম্বার হার্ড। তার চেয়ে বরং সামাজিক যোগাযোগ মাধ্যমে ডেপের প্রতি পক্ষপাতীত্বকে দুষলেন এই হলিউড অভিনেত্রী। মামলায় হারের দুই সপ্তাহ পর প্রথম দেওয়া কোনো সাক্ষাৎকারে ‘অ্যাকুয়াম্যান’ তারকা হার্ড এই প্রতিক্রিয়া জানান। সোমবার সংবাদমাধ্যম এনবিসি অ্যাম্বার হার্ডের একটি সাক্ষাৎকার সম্প্রচার করে।

এনবিসি টিভিকে দেওয়া সাক্ষাৎকারে অ্যাম্বার হার্ড বলেন, “বিচারের রায় কী হল, কে আমাকে নিয়ে কী ভাবল, তাতে আমার কিছু যায় আসে না। তবে যদি কেউ মনে করে যে সব বিদ্বেষ আর ঘৃণা আমার প্রাপ্য, যদি কেউ মনে করেন যে আমি মিথ্যা বলছি, তাহলে আমি বলব যে সোশাল মিডিয়ায় ন্যায্যতার প্রতিফলন ঘটেনি। এটা আপনি বলতে পারেন না যে আমি ভাবছেন যে এটা ন্যায্য।”

অ্যাম্বার হার্ড আরো বলেন, “জুরিরা কী দেখে রায় দিয়েছেন, তা তার কাছে বোধগম্য। আমি তাদের দোষ দিচ্ছি না। আমি বুঝতে পারছি। সে (জনি ডেপ) সবার প্রিয় একটি চরিত্র। আর সবাই মনে করে, তাকে তারা জানে। সে খুব চমৎকার একজন অভিনেতা।”

২০১৫ সালে ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ তারকা জনি ডেপের সঙ্গে ঘর বেঁধেছিলেন হার্ড, কিন্তু তাদের দাম্পত্যের ইতি দুই বছরের মধ্যেই ঘটে। এরপর ২০১৮ সালে ওয়াশিংটন পোস্টে এক নিবন্ধে নিজেকে পারিবারিক সহিংসতার শিকার হিসেবে তুলে ধরেন হার্ড। তাতে ক্ষুব্ধ হয়ে সাবেক স্ত্রীর বিরুদ্ধে ৫ কোটি ডলার ক্ষতিপূরণ চেয়ে মানহানির মামলা করেন ডেপ। তার পাল্টায় ১০ কোটি ডলার ক্ষতিপূরণ চেয়ে পাল্টা মামলা করেন হার্ড।

সেই মামলার রায়ে গত ১ জুন যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ার আদালত সিদ্ধান্ত দেয়, পত্রিকায় নিবন্ধ লিখে জনি ডেপের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনে তার মানহানি ঘটিয়েছেন অ্যাম্বার হার্ড। মানহানির ক্ষতিপূরণ হিসেবে ডেপকে এক কোটি তিন লাখ ডলার দিতে হবে হার্ডকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড

২২ জুলাই, ২০২২
৮ জুলাই, ২০২২
১ জুলাই, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ