Inqilab Logo

শনিবার, ২০ আগস্ট ২০২২, ০৫ ভাদ্র ১৪২৯, ২১ মুহাররম ১৪৪৪
শিরোনাম

সুস্থ হয়ে উঠেছেন জাস্টিন বিবার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২২, ১১:০৯ এএম

অতি সম্প্রতি পপ তারকা জাস্টিন বিবার নিজের অসুস্থতার কথা জানিয়েছিলেন। তিনি জানান, তার মুখের একপাশ অবশ হয়ে গেছে, যার জেরে তিনি কিছু কনসার্টও বাতিল করেন। তবে কয়েকদিন অতিবাহিত হওয়ার পর তিনি সেরে উঠেছেন। স্বাভাবিক জীবনে ফিরতে শুরু করা বিবার জানালেন, এই অসুখের ধাক্কা সামলে উঠতে তাকে সহায়তা করেছেন যিশু। তার কৃপাতেই তিনি সেরে উঠেছেন।

মঙ্গলবার (১৪ জুন) ইন্সটাগ্রাম পোস্টে বিবার জানান, ‘আমি জানি এই ঝড় থেমে যাবে, আমি জানতাম যে যিশু আমার সাথে রয়েছেন।’ এই কানাডিয়ান গায়কের দাবি, তার সবকিছু জানেন যিশু। তিনিই তাকে এমন দুঃসময়েও শান্তি দিয়েছেন।

উল্লেখ্য, ২৮ বছর বয়সী বিবার ‘র‍্যামজে হান্ট সিনড্রোমে’ ভুগেছেন। এটি হচ্ছে স্নায়ুর একটি সমস্যা। জলবসন্তের মতো এক ধরনের ভাইরাসের কারণে এই সমস্যা দেখা দেয়। এর লক্ষ্মণ হচ্ছে কান বা তার পাশেপাশে লাল ফুসকুড়ি, যা থেকে খুবই ব্যথা হয়। পাশাপাশি একই জায়গায় দেখা দেয় ফোঁড়া।

যুক্তরাষ্ট্রের খ্যাতনামা হাসপাতাল মেয়ো ক্লিনিকের মতে, যে কান এই সিনড্রোমে আক্রান্ত হয় মুখের সেই পাশটা অবশ হয়ে পড়ে। এই সিনড্রোমে আক্রান্ত রোগীর কানের ব্যথা হয়, কানের ভেতর ঝিনঝিন করে, চোখের পাতা বন্ধ করতে পারে না, এবং মুখ থেকে স্বাদ চলে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড

২২ জুলাই, ২০২২
৮ জুলাই, ২০২২
১ জুলাই, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ