Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

নিকলিতে সংঘর্ষে আহত ১০

নিকলী( কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২২, ২:০৬ পিএম

কিশোরগঞ্জের নিকলী উপজেলার কারপাশা ইউনিয়নের মজলিশপুর গ্রামে আজ ১৫ জুন দুই দফা সংঘর্ষে মহিলা সহ আহত হয়েছেন অন্তত ১০ জন। জানা যায় সাইফুল গং, ও শরীফ গংদের মাঝে নৌকার ভাড়ার টাকাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।আহতরা হলেন সবুজ মিয়া(৩৯), সাইফুল মিয়া(৪১), বকুল মিয়া(৩৫), লাদেন মিয়া (১৭), রানা মিয়া (৯), আশিক মিয়া (২৫), প্রিতি বেগম (১৪), আলবিন (৮), কুমির(৩৫) ও সামসুন্নাহার (৩৬)।

এদের মধ্যে সবুজ মিয়া, সাইফুল মিয়া, বকুল মিয়া, লাদেন ও সামসুন্নাহার কে গুরুতর আহত অবস্থায় কিশোরগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের নিকলী সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায় সকালে এলাকার জুলহাস মিয়া নৌকার ভাড়ার টাকাকে কেন্দ্র করে রবিন, শরীফ, আরিফ, টিয়ালী, হোসেন আলী, হাবু মিয়া, আরজু, এবিন ও মন্তু মিয়া সহ ২০ থেকে ৩০ জন লোক দেশীয় অস্ত্র সজ্জিত হয়ে মজলিশপুর কবরস্থানের তিন রাস্তার মোড়ে সাইফুল মিয়া গংদের মাঝে হামলা চলে এতে ১০ জনকে জখম হয় ।এ ব্যাপারে নিকলী থানায় শরীফকে প্রধান আসামী করে রবিন, আরিফ, জুলহাস, টিয়ালী, হোসেন আলী, হাবু মিয়া, আরজু, মন্তু সহ কয়েকজনের নামে একটি অভিযোগ দায়ের করা হয়। নিকলী থানার অফিসার ইনচার্জ মনসুর আলী আরিফ ঘটনার সত্যতা স্বীকার করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ