Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঘুরতে গিয়ে নিখোঁজ ছাত্রলীগ নেতা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২২, ২:১৫ পিএম

কিশোরগঞ্জের হাওরে বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়ে নিখোঁজ হয়েছেন এক ছাত্রলীগ নেতা। মঙ্গলবার (১৪ জুন) সন্ধ্যায় হাওর থেকে ফেরার পথে এ ঘটনা ঘটে।

নিখোঁজ ছাত্রলীগ নেতার নাম মো. হাবিবুল্লাহ হাবিব (২৮)। তিনি সদর উপজেলা মারিয়া ইউনিয়নের হাজী ইদ্রিস আলীর ছেলে এবং ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক।

বুধবার (১৫ জুন) সকাল ১১টায় করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামছুল আলম সিদ্দিকী বিষয়টির নিশ্চিত করেছেন।

ওসি শামছুল আলম জানান, হাবিব নিখোঁজ হওয়ার বিষয়টি জানতে পেরে রাতেই একটি ডুবুরি দল হাওরে পাঠানো হয়েছিল। কিন্তু তিনি হাওরের কোন অংশে পড়ে নিখোঁজ হয়েছেন সেটা নিশ্চিত হওয়া যায়নি।

স্থানীয় লোকজন ও হাবিরের বন্ধুদের বরাত দিতে তিনি আরো জানান, মঙ্গলবার সকালে হাওরে হাবিব ও তার কয়েকজন বন্ধু ঘুরতে যান। সারাদিন মিঠামইনের অলওয়েদার সড়কসহ হাওরের বিভিন্ন স্থান তারা ঘুরে দেখেন। সন্ধ্যার দিকে হাওর থেকে ফেরার পথে ট্রলারের পাটাতনে একটি চেয়ারে বসে ছিলেন হাবিব। করিমগঞ্জ উপজেলার চং নোয়াগাঁও হাওরে ট্রলারটি ঘোরানোর সময় ট্রলার থেকে পড়ে যান হাবিব। পরে স্থানীয় লোকজনসহ বন্ধুরা মিলে চেষ্টা করেও তাকে খুঁজে পাননি। ঘটনার খবর জানার পর করিমগঞ্জ ও কিশোরগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল গিয়ে উদ্ধার কাজে অংশ নেয়। কিন্তু রাত ১২টা পর্যন্ত তার কোনো সন্ধান পাওয়া যায়নি। সকাল থেকেই তাকে উদ্ধারে আবারো অভিযান শুরু করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ