Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফেনীতে বাস-সিএনজি অটোরিকশার সংঘর্ষে ২ জন নিহত

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২২, ৪:৩৬ পিএম

ফেনীতে বাস-সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। আজ সকাল সাড়ে ৭টায় ফেনী-সোনাগাজী আঞ্চলিক সড়কে এ দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, ফেনীর মহিপাল থেকে ছেড়ে আসা সোনাগাজী কাজীরহাট গামী একটি বাস সদর উপজেলার গোবিন্দপুর চালতাতলী নামক স্থানে পৌঁছলে বাসের সামনের চাকা পান্সার হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেনী গামী সিএনজি চালিত অটোরিকসার ওপর উঠে গেলে মুহুর্তেই সিএনজি ধুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলে স্থানীয়রা সিএনজিতে থাকা মাদ্রাসা ছাত্রী উম্মে হাবীবা পারভিন (১২)কে আহত অবস্থায় উদ্ধার করতে পারলেও ড্রাইভার নুরেরজ্জামান (৩৫) গাড়িতে আটকা পড়েন। স্থানীয়রা চেষ্টা করেও তাকে বাহির করতে না পেরে ফেনী ফায়ার সার্ভিসে খবর দেন। পরে ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে এসে নুরেরজ্জামানকে মৃত অবস্থায় গাড়ি থেকে বাহির করেন। নুরেরজ্জামান সদর উপজেলার উত্তর ধলিয়া বাগেরহাট এলাকার বাসিন্দা। এদিকে সিএনজিতে থাকা গুরুতর আহত উম্মে হাবীবাকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত ডাক্তার তার অবস্থার সংকটাপন্ন দেখে তাকে চট্রগ্রাম মেডিকেলে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। পরে চট্রগ্রাম নেওয়ার পথে সীতাকুন্ডে পৌঁছলে সেখানে মারা যায়। মাদ্রাসা ছাত্রী পারভিন গোবিন্দপুর গ্রামের মিঝি বাড়ির মিজানুর রহমানের কন্যা। সে লালপোল আল হুদা মহিলা মাদ্রাসায় মিজান জামাত (৬ষ্ঠ)শ্রেণিতে পড়তো।

এ বিষয়ে কালিদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন ডালিম বলেন, ফেনী-সোনাগাজী সড়কের চালতাতলী নামক স্থানে আজ সকালে মর্মান্তিক সড়ক দূর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে সিএনজি ড্রাইভার ও এক মাদ্রাসা ছাত্রীর মৃত্যুর হয়েছে।
ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ মো: নিজাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,সকালে সিএনজি অটোরিকসা ও বাসের মধ্যে সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে সিএনজি ড্রাইভারের লাশ উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। পরে ঘটনাস্থল থেকে বাস ও সিএনজি জদ্ধ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ