Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪
শিরোনাম

স্কুলে যাওয়া হলো না ভাইবোনের ! সুনামগঞ্জের এক হাওরে ডুবে হলো মর্মান্তিক মৃত্যু

সিলেট ব্যুরো: | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২২, ৫:৫৯ পিএম

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার সুরমা ইউনিয়নের উমরপুর-রাজনগর গ্রামে বানের পানিতে নৌকা ডুবে মর্মান্তিক মৃত্যু হয়েছে স্কুল শিক্ষার্থী ভাই-বোনের। আজ বুধবার (১৫ জুন) সকাল ৯টার দিকে নৌকাডুবির এ ঘটনা ঘটে উপজেলার গোজাউরা হাওরে। পরে হাওরে উদ্ধার অভিযান চালিয়ে লাশ উদ্ধার করেন স্বজন ও এলাকাবাসী। নিহতরা হলো উমরপুর গ্রামের এসএসসি পরীক্ষার্থী তামান্না আক্তার ও ষষ্ঠ শ্রেণিতে পড়ুয়া তার ছোট ভাই সৌরভ। স্থানীয় উমরপুর-রাজনগর গ্রামের ময়না মিয়ার সন্তান তারা। এদিকে, নৌকাডুবিতে মর্মান্তিক এই মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। শোকে মুহ্যমান হয়ে পড়েছে নিহতের পিতা-মাতাসহ স্বজনরা।

তামান্না-সৌরভের চাচা প্রত্যক্ষদর্শী আমিনুল জানান, স্থানীয় সমুজ আলী স্কুল এন্ড কলেজের এ শিক্ষার্থীরা সকালে নৌকাতে করে স্কুলের উদ্দেশে যাত্রা করেন। তাদের সাথে ছিলেন চাচা আমিনুল নিজে। এক পর্যায়ে বাতাসের ঝাপটায় নৌকার মাঝির ছাতা হাওরের পানিতে পড়ে। মাঝি ছাতা উদ্ধারের জন্য নদীতে ঝাঁপ দিলে নৌকাটিও ডুবে যেতে থাকে তৎক্ষনাৎ। আমিনুল ও অন্য একজনকে নিয়ে নৌকার দুই গলুই কাঁধে তুলে নৌকাটি ভাসিয়ে রাখার প্রাণান্ত চেষ্টা করেন। কিন্তু এক পর্যায়ে তারা ক্লান্ত হয়ে পড়লে দুই ভাই-বোনসহ নৌকাটি ডুবে যায় এবং তলিয়ে যায় তামান্না ও সৌরভ।
পরে উদ্ধার অভিযান চালিয়ে সকাল ১০টায় সৌরভের লাশ হাওর থেকে উদ্ধার করেন স্বজরা। বেলা দেড়টার দিকে উদ্ধার করা সম্ভব হয় তামান্নার লাশ। খবর পেয়ে দোয়ারাবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা প্রিয়াঙ্কা ও থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মর্মান্তিক মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ