Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

মহানবী (সা.)কে নিয়ে কটুক্তি ফেনীতে জমিয়তে হিযবুল্লাহর প্রতিবাদ সমাবেশ

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২২, ৭:৫৭ পিএম | আপডেট : ৭:৫৭ পিএম, ১৫ জুন, ২০২২

বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা.) ও তার সহধর্মিণী হযরত আয়েশা ছিদ্দিকা (রা.)কে নিয়ে ভারতের দুই কুলাঙ্গার নূপুর শর্মা ও নবীন কুমার জিন্দাল যে অশালিন,কুরুচিপূর্ণ মন্তব্য করেছে তার প্রতিবাদে বাংলাদেশ জমিয়তে হিযবুল্লাহ,যুব হিযবুল্লাহ ও ছাত্র হিযবুল্লাহ ফেনী জেলা শাখার উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ আজ দুপুরে শহরের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে অনুষ্ঠিত হয়েছে। এসময় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, জমিয়তের হিযবুল্লাহর ফেনী জেলা সভাপতি হাফেজ গোলাম মাওলা,সাধারন সম্পাদ মাওলানা আবুল কালাম আজাদ,মাওলানা জসিম উদ্দিন,মুফতী সাকিব মাহমুদ,মোস্তাফিজুর রহমান,মাওলানা জামশেদুল ইসলাম,মাওলানা রফিকুল ইসলাম,মাওলানা গোলাম রাব্বী,মাওলানা জাভেদ হোসাইন,হাফেজ শাহাদাত,হাফেজ আলামিন ও মাওলানা আতিকুর রহমান প্রমুখ।

বক্তারাগণ বলেন, আমাদের প্রিয়নবী হযরত মুহাম্মদ (সা.)এর জন্য প্রয়োজনে আমরা নিজেদের ঘরবাড়ী,স্ত্রী সন্তান ত্যাগ করতে পারি,নিজের জীবন দিতে পারি কিন্তু নবীজির অপমান সহ্য করতে পারবো না। যারা আমাদের নবীকে নিয়ে কটুক্তি করে গালি দেয় তাদের জন্মের ঠিক নেই। তারা নবীজির দুশমন,মুসলমানদের দুশমন। তাদেরকে সারাবিশ্বের মুসলিম উম্মাহ ঐক্যবদ্ধ শক্তি দিয়ে এ পৃথিবী থেকে নিঃশেষ করে দেবে ।

বক্তারা বলেন, ভারত সরকারকে হুঁশিয়ার করে বলেন,অবিলম্বে নুপুর শর্মা ও নবীন জিন্দালকে গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনুন। তাদেরকে সর্বচ্চ শাস্তি মৃতুদন্ড দিয়ে ফাঁসির কাষ্টে ঝুঁলানোর ব্যবস্থা করুন, না হয় বিশ্বমুসলিম জনতা ভারত অভিমুখে লংমার্চের ডাক দিতে বাধ্য হবেন।

বক্তারা আরো বলেন,আজ নবীজির অপমানে সারাবিশ্বের মুসলমানদের হৃদয়ে আগুন জলছে। সারা পৃথিবীর ২০০ কোটি মুসলমান ঐক্যবদ্ধভাবে জেগে উঠেছে। বিশ্বনবীর অপমানের প্রতিশোধ নিতে প্রয়োজনে এদেশের মুসলমান কাপনের কাপড় গায়ে জড়িয়ে রাস্তায় নামবে। তবুও নবীর দুশমনদের ছাড় দেওয়া হবে না।
সমাবেশে বক্তারা ভারতের বিজেপির দুই কুলাঙ্গার নেতানেত্রীর বিরুদ্ধে জাতীয় সংসদের চলতি অধিবেশনে নিন্দা প্রস্তাব পাশ করানো এবং ভারতীয় রাষ্ট্রদূতকে তলব করে জিজ্ঞাসাবাদ করার জন্য সরকারের প্রতি জোর দাবী জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতিবাদ সমাবেশ

২ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ