Inqilab Logo

বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪
শিরোনাম

থাকতে হবে না বাংলাদেশি চ্যানেলের ভরসায়, দেখতে পারবেন খেলা!

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২২, ১:৪২ পিএম

শেষ কবে বাংলাদেশের খেলা টিভিতে দেখতে পারেননি তা হঠাৎ করে মনে করতে বললে হয়ত পারবেননা অনেকেই। ২০০৩ সালে অস্ট্রেলিয়ার ঘরের মাটিতে টেস্ট সিরিজ সরাসরি সম্প্রচার করেনি বাংলাদেশের কোন চ্যানেল। ৯ বছর পরে আবারও সেই একই সঙ্কটে টাইগার ভক্তরা। আজ রাত ৮ টায় সাদা পোশাকের লড়াইয়ে মাঠে নামবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ, তার আগে জেনে নিন এই দুর্দিনে খেলা দেখার উপায়।

'পদ্মা ব্রিজ ফ্রেন্ডশিপ টেস্ট সিরিজ' সম্প্রচারের টেলিভিশন স্বত্ব পেয়েছে টোটাল স্পোর্টস মার্কেটিং। অতীতে এই কোম্পানির থেকে ফিড নিয়েই খেলা সরাসরি সম্প্রচার করত বাংলাদেশি চ্যানেলগুলো। তবে ব্যাবসায়িক দ্বন্দ্বের কারণে এবার আর হচ্ছে না সেটি।

উইন্ডিজ ক্রিকেটের ইউটিউব চ্যানেল ভক্তদের করতে পারে নিশ্চিন্ত, সরাসরি সম্প্রচার করবে অ্যান্টিগা টেস্ট। আইসিসি টিভিতেও দেখা যাবে খেলা তবে তার জন্য লাগবে সাবস্ক্রিপশন।

আরও খেলা দেখা যাবে ডিসনি হটস্টারে। এদিকে ভারতীয় এক গণমাধ্যম দাবি করছে স্টার স্পোর্টস ইন্ডিয়া নাকি দেখাবে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের সবগুলো ম্যাচ।

এদিকে খেলা দেখাবে অনলাইন কিছু প্লাটফর্মও। উইলো স্পোর্টস ও সুপার স্পোর্টসে দেখা যাবে খেলা। তবে বাংলাদেশে অবস্থানরত টাইগার ভক্তদেরই পোহাতে হবে এমন দুর্ভোগ।

অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, নিউজিল্যান্ড, যুক্তরাষ্ট্র, কানাডায় অবস্থানকারী দর্শকরা খেলা দেখতে পারবেন নির্বিঘ্নে। স্কাই স্পোর্টস, ফক্স স্পোর্টসের মতো প্লাটফর্মে ঠাই পেয়েছে এই সিরিজ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন